১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


দেশে নির্মাণ হচ্ছে স্বর্ণ কারখানা

দেশে নির্মাণ হচ্ছে স্বর্ণ কারখানা - প্রতীকী ছবি

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) রাজশাহী জেলা শাখার মতবিনিময় সভায় বক্তারা জানিয়েছেন, দেশে নির্মাণ হচ্ছে স্বর্ণ কারখানা। এতে এই খাতে বাংলাদেশের সক্ষমতা বহুগুণ বাড়বে।

বৃহষ্পতিবার (২ মে) বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) রাজশাহী জেলা শাখার মতবিনিময় সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাজুসের সহ-সভাপতি জয়নাল আবেদীন খোকন।

তিনি বলেন, বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের নেতৃত্বে সারা দেশের স্বর্ণ ব্যবসায়ীরা ঐক্যবদ্ধ জুয়েলারি শিল্পের উন্নয়নে কাজ করছে। এতে দেশের অন্যতম টেকসই রফতানি খাত হিসেবে জুয়েলারি শিল্পের সক্ষমতা তৈরি হচ্ছে। জুয়েলারি শিল্পকে বিকশিত করতে বাজুসের কাযক্রমের উত্তরোত্তর সফলতার জন্য রাজশাহী জেলা ও উপজেলা শাখার নেতারা এবং স্বর্ণ ব্যবসায়ীরা বাজুসের প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীরের প্রশংসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দেশের ঐতিহ্যবাহী সর্ববৃহৎ বাণিজ্য সংগঠন বাজুসের সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল করার লক্ষ্যে দেশব্যাপী সাংগঠনিক সফর করছে কেন্দ্রীয় নেতারা। এই সফরের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার রাজশাহী জেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজুস কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক উত্তম ঘোষ।

এতে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা শাখার সদস্য সচিব মোখলেছুর রহমান। আরো উপস্থিত ছিলেন কার্যনির্বাহী সদস্য আলী হোসেন।


আরো সংবাদ



premium cement