২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


খাগড়াছড়িতে আগুনে ২৫ দোকান পুড়ে ছাই

-

খাগড়াছড়ির জাফর মার্কেটে ভয়াবহ আগুনের ঘটনা ঘটেছে। এতে গাড়ির গ্যারেজসহ ২৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে শহরের শান্তিনগড় এলাকায় জাফর মার্কেটে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু'টি ইউনিটসহ সেনাবাহিনী ও পুলিশসহ সাধারণ মানুষের প্রায় দুই ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এতে ক্ষয়ক্ষতি প্রায় ৫ কোটি টাকা বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ি শহরের শান্তিনগড় এলাকায় জাফর মার্কেটে বিদ্যুতের খুঁটি থেকে আগুনের সূত্রপাত হয়। খবর দেয়ার প্রায় ২৫ মিনিট পর ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে আসে। কিন্তু আশপাশে পানির কোন উৎস না থাকায় আগুন নিয়ন্ত্রণে আনতে সমস্যা দেখা দেয়। পরে স্থানীয়দের সাথে সেনাবাহিনী ও পুলিশ আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। সম্মিলিত চেষ্টায় রাত প্রায় সোয়া ১টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

খাগড়াছড়ি ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন জানান, ‘খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে সকলের সহযোগিতায় প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।’ তবে আগুনের কারণ ও ক্ষয়ক্ষতি তদন্ত করে জানা যাবে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
গলাচিপায় প্রথম নারী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত জৈন্তাপুরে লিয়াকত আলীসহ ৩ নতুন মুখ যশোরের শার্শায় চেয়ারম্যান সোহরাব, ভাইস চেয়ারম্যান আব্দুর রহিম সরদার ও সালমা গোয়ালন্দে মোস্তফা চেয়ারম্যান ও আসাদ ভাইস চেয়ারম্যান নির্বাচিত খাগড়াছড়িতে উপজেলা নির্বাচনে নির্বাচিত যারা ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবনের ওপর ছাত্রলীগের হামলা দৌলতপুরে উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলেন যারা কুমিল্লা বরুড়ায় কামাল ও সদর দক্ষিণে বাবলু নির্বাচিত সহিংসতার ২ মামলায় খালাস পেলেন ইমরান খান মধ্য গাজায় ইসরাইলি সেনাদের হত্যার দাবি কুদস ব্রিগেডের যুক্তরাষ্ট্রের বিপক্ষেও পুরনো রূপে বাংলাদেশ

সকল