১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


আড়াইহাজারে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

- ছবি : প্রতীকী

আড়াইহাজারে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী ও হাইজাদী ইউনিয়নের বড়ইকান্দি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন রামচন্দ্রদী গ্রামের রহমত উল্লাহর ছেলে জোনায়েদ (৮) ও বড়ইকান্দি গ্রামের নাসির মিয়ার ছেলে নাজমুল ইসলাম (১১)।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে পাঁচ থেকে ছয়জন চাচাতো ভাইদের সাথে বাড়ি হতে তিন শ’ গজ দূরে একটি পুকুরে গোসল করতে যায়। পুকুরে গোসল করার সময়ে চাচাতো ভাইয়েরা নাজমুল ইসলামকে পানিতে নেমে উঠতে না দেখে সবাই বাড়িতে এসে নাজমুলের ডুবে যাওয়ার বিষয়টি জানায়। বাড়ির লোকজন ছুটে গিয়ে খোঁজা খুঁজির পর পুকুরের গভীর থেকে তুলে আনেন। পরে নাজমুলকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, একই দিন দুপুর ১২টার দিকে মায়ের সাথে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। কিছু সময় পর জুনায়েদের মা তার ছেলেকে দেখতে না পেয়ে পুকুরে খোঁজাখুঁজি শুরু করে এবং পাশের অন্য লোকজনকে অবগত করে। পরবর্তীতে বাড়ির অন্য লোকজনের সহযোগিতায় পুকুরের গভীর থেকে জুনায়েদকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুনায়েদকে মৃত ঘোষণা করেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ ঘটনা নিশ্চিত করে জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় উভয় শিশুর লাশ দাফনের জন্য তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement