০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বরগুনা-২ আসনে আ’লীগের মনোনয়ন চান টুকু

মাহাবুবুর রহমান টুকু - ফাইল ছবি

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের যুগ্ন-সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান টুকু বলেছেন, আমি আল্লাহকে স্বাক্ষী রেখে বলতে পারি আমাকে যদি মনোনয়ন দেয়া হয়, আমি যদি নির্বাচিত হই আর শেখ হাসিনা যদি নির্বাচিত হন, দল যদি ক্ষমতায় আসে চ্যালেঞ্চ দিয়ে বলতে পারি ৩শ আসনে যে পরিমান উন্নয়ন হবে তার সমপরিমান আমার এলাকায় উন্নয়ন হবে। মঙ্গলবার বিকেলে পাথরঘাটা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় তিনি একথা বলেন।

প্রেসক্লাব সভাপতি গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পাথঘোটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাফর ইকবাল, শফিকুল ইসলাম খোকন, ইমাম হোসেন নাহিদ, অমল তালুকদার, এএসএম জসিম প্রমুখ।

এ সময় মাহাবুবুর রহমান টুকু উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান। সংবাদকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আমি জানি আপনাদের লেখনীর মাধ্যমে সকল কিছুর পরিবর্তন হওয়া সম্বব। তাই এই বরগুনা-২ আসনে যেন কোন অযোগ্য লোক সুযোগ নিতে না পারে সেদিকে খেয়াল রাখবেন।


আরো সংবাদ



premium cement
ভারতের কাছে টানা চতুর্থ হার বাংলাদেশের মৎস্য খাতের উন্নয়নে পৃথক দুটি অর্থনৈতিক অঞ্চল চান ব্যবসায়ীরা জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ এগিয়ে থাকলেও জাতীয় দলের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট বিসিবি সভাপতি জার্মানির স্কুলে সহিংসতা বাড়ছে কেনিয়ায় বন্যা : মৃতের সংখ্যা বেড়ে ২২৮ ইসলামপুর পৌর মেয়রকে বরখাস্তের আদেশ হাইকোর্টে স্থগিত দক্ষিণ এশিয়ার দেশগুলোতে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা কত চট্টগ্রামে কালবৈশাখীর ছোবল, ৩ ঘণ্টার বৃষ্টিতে নিমজ্জিত বিস্তীর্ণ এলাকা শরীয়তপুরে বজ্রপাতে ২ নারীসহ ৩ জনের মৃত্যু সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল

সকল