১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


উপজেলা পরিষদ নির্বাচন :

কাঁঠালিয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতিকে অব্যাহতি

- ছবি : নয়া দিগন্ত

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীর পক্ষে প্রচার/প্রচারণা ও কর্মী সমর্থকের সমাবেশে বক্তব্য প্রদান করায় ঝালকাঠির কাঁঠালিয়া সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মো: নুরুজ্জামান বাদলকে অব্যাহতি দিয়েছে উপজেলা বিএনপি।

রোববার উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো: জালালুর রহমান আকন ও সাধারণ সম্পাদক মো: আখতার হোসেন নিজাম মীরবহরের স্বাক্ষরিত এক পত্রে তাকে এ অব্যাহতি প্রদান করা হয়।

অব্যাহতি দেয়ার পর সোমবার অপর এক চিঠিতে ৪ নম্বর কাঁঠালিয়া সদর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: নুরুল আমিনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়।

সূত্রে জানা যায়, আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন বিএনপি বর্জন করেছে। কিন্তু দলীয় সিদ্বান্ত উপেক্ষা করে নির্বাচনে প্রার্থীর পক্ষে প্রচারণা ও কর্মী সমর্থকের সমাবেশে বক্তব্য প্রদান করায় ৪ নম্বর কাঁঠালিয়া সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মো: নুরুজ্জামান বাদলকে তার পদসহ দলীয় সকল পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়। গত রোববার উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো: জালালুর রহমান আকন ও সাধারণ সম্পাদক মো: আখতার হোসেন নিজাম মীরবহরের স্বাক্ষরিত এক পত্রে তাকে এ অব্যাহতি প্রদান করা হয়। পরে সোমবার (৬ মে) অপর এক পত্রে ৪ নম্বর কাঁঠালিয়া সদর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: নুরুল আমিনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো: জালালুর রহমান আকন বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন বিএনপি বর্জন করেছে। কিন্তু দলীয় সিদ্বান্ত উপেক্ষা করায় সদর ইউনিয়নের সভাপতি মো: নুরুজ্জামান বাদলকে অব্যাহতি প্রদান করা হয়েছে। সেইসাথে ৪ নম্বর কাঁঠালিয়া সদর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: নুরুল আমিনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩ দেশের অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করুন : প্রধানমন্ত্রী তাহলে ব্যাংকে কী মাস্তান-মাফিয়ারা ঢুকবে : কাদেরকে রিজভী গাজা থেকে ইসরাইলের তিন বন্দীর পর বিনয়ামিনের লাশ উদ্ধার মাদরাসা শিক্ষার্থী থেকে মালয়েশিয়ার নামি বিশ্ববিদ্যালয়ের ভিপি বশির ইবনে জাফর মিরপুরে লাঠি হাতে নিয়ে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ ভালুকায় বৃদ্ধা সামর্থ বানুর মানবেতর জীবনযাপন এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ‘সাহিত্য আড্ডা’ কিরগিজস্তানে বিদেশীদের ওপর হামলা : ১৪০ শিক্ষার্থীকে দেশে ফিরিয়েছে পাকিস্তান ডিএমপির অভিযানে গ্রেফতার ২০

সকল