২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বামনায় কলেজছাত্রী কলি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

-

বরগুনার বামনা উপজেলার বেগম ফায়জুন্নেসা মহিলা ডিগ্রি কলেজের ছাত্রী মোসা: কলি আক্তারকে (২০) যৌতুকের দাবিতে পাষণ্ড স্বামী নির্মমভাবে পিটিয়ে হত্যা করে। জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ করেছে কলেজের শিক্ষার্থীরা। নিহত ওই কলেজছাত্রী বামনা উপজেলার কাটাখালী গ্রামের শাহজাহান জমাদ্দারের একমাত্র মেয়ে।
আজ বৃহস্পতিবার সকাল ১০টায় কলাগাছিয়া কলেজের সামনে ও লঞ্চঘাট সড়কে প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও মহিলা কলেজ অধ্যক্ষ সৈয়দ মানজুরুর রব মুর্তাযা আহসান মামুন, নিহতের ভাই রাফান জোমাদ্দার আকাশ, কলেজছাত্রী বিপর্না হাওলাদার, মাহফুজা আক্তার মীম, বর্ণালী রানী প্রমুখ।
শিক্ষার্থীরা মানববন্ধনে ঘাতক স্বামী ইব্রাহীম খলিলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। ইব্রাহীম খলিল উপজেলার সোনাখালী গ্রামের শফেজ উদ্দিনের ছেলে।
মামলা সূত্রে জানা গেছে, গত ৯ নভেম্বর সন্ধ্যায় ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের পারগেণ্ডারিয়া এলাকায় একটি আবাসিক ভবনে কলি আক্তারকে যৌতুকের দাবিতে তার স্বামী ইব্রাহীম খলিল (২৫) নির্মমভাবে মারধর করে পালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement