২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শ্রীবরদীতে ব্রিজের গোড়ায় মাটি নেই

-

শেরপুরের শ্রীবরদীতে কয়েক দিনের অবিরাম ভারী বর্ষণে কর্ণঝোড়া-ভায়াডাঙ্গা সড়কের ব্রিজের গোড়ার মাটি ধসে বড় গর্ত সৃষ্টি হয়েছে। উপজেলার সিংগবরুণা ইউনিয়নের মাটিফাটা গ্রামের ঢেউফা নদীর ওপর নির্মিত ব্রিজের সংযোগ সড়ক ধসে গর্ত হয়ে পড়েছে। এ পরিস্থিতিতে যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা। এতে করে কর্ণঝোড়া থেকে ভায়াডাঙ্গা যাবার একমাত্র রাস্তাটিতে বন্ধ হয়ে গেছে মিনি ট্রাক, সিএনজি, অটোরিকশাসহ বিভিন্ন যানবাহনের চলাচল। এ কারণে চরম ভোগান্তিতে পড়েছে এলাকাবাসীসহ বহিরাগত যাত্রী সাধারণ। ভুক্তভোগীদের দাবি উপজেলা প্রশাসন দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করলে যাতায়াত ব্যবস্থা সচল হবে।
জানা যায়, গত কয়েক দিনের অবিরাম ভারী বর্ষণের কর্ণঝোড়া-ভায়াডাঙ্গা সড়কের ওপর নির্মিত সেতুটির সংযোগ সড়কের মাটি ধসে পড়েছে। এতে করে ছোট বড় বিভিন্ন যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। এই রাস্তা দিয়ে প্রতিদিন কয়েক হাজার লোক বিভিন্ন যানবাহন চলাচল করে। বাধ্য হয়ে হেঁটে গন্তব্যে পৌঁছতে হচ্ছে এলাকাবাসীকে। পথচারী ও চালকদের সতর্ক করতে বাঁশের খুঁটিতে লাল কাপড়ের পতাকা সাঁটানো হয়েছে। সংযোগ সড়কটি ধসে পড়ায় কর্ণঝোড়া থেকে কাকিলাকুড়া বাজার হয়ে ভায়াডাঙ্গাগামী যানবাহন চলাচল করতে হচ্ছে। এ নিয়ে কথা হলে পথচারী নয়ন, জুয়েল, হাসেম জানান, কয়েক দিন আগে সেতুর সংযোগ সড়কটি ধসে পড়ায় যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। স্থানীয় প্রশাসন দ্রুত ব্যবস্থা গ্রহণ না করলে বড় ধরনের ক্ষতি হবে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর জানান, বিষয়টি আমরা অবগত হয়েছি। এলজিইডিকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য বলা হয়েছে। এছাড়া আপাতত যাতায়াতের ব্যবস্থা করার জন্য ইউপি চেয়ারম্যানকে অবগত করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement