২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মহম্মদপুরে মাদরাসার অধ্যক্ষকে কুপিয়ে জখম

-

মাগুরার মহম্মদপুরে আব্দুর রউফ (৪০) নামে মাদরাসার এক অধ্যক্ষকে কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বড়রিয়া এলাকার নতুন বাজারে এ ঘটনা ঘটে। আব্দুর রউফ মাগুরার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া সম্মিলনী ইসলামী আলিম মাদরাসার অধ্যক্ষ এবং মহম্মদপুর উপজেলার হাজী মোসলেম উদ্দীন টেকনিক্যাল স্কুল অ্যান্ড বিএম কলেজের সভাপতি।
অধ্যক্ষ আব্দুর রউফ অভিযোগ করে জানান, বালিদিয়া ইউপি চেয়ারম্যান পান্নু মোল্যা অনুমতি ছাড়াই তাদের কলেজের কয়েকেটি গাছ কেটে ফেলেন। এ নিয়ে ওই প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে তিনি মাগুরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বাদি হয়ে মামলা করেন। এর জেরে মামলা নিষ্পত্তির জন্য গত বৃহস্পতিবার সন্ধ্যায় চেয়ারম্যান পান্নু মোল্যার নেতৃত্বে সঙ্ঘবদ্ধ ১৫-১৬ জন লোক বড়রিয়া এলাকার নতুন বাজারে তার কাছে এক লাখ টাকা চান। তিনি টাকা দিতে অস্বীকার করায় তারা দেশীয় অস্ত্র দিয়ে তাকে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসকেরা অবস্থা গুরুতর দেখে মাগুরা সদর হাসপাতালে পাঠান।
এ ব্যাপারে বালিদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্নু মোল্যার কাছে জানতে চাইলে তিনি জানান, ঘটনার সময় তিনি হরেকৃষ্ণপুর এলাকায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত ছিলেন। এ ঘটনার ব্যাপারে তিনি কিছুই জানেন না। প্রতিহিংসাপরায়ণ হয়ে তাকে জড়ানোর চেষ্টা চলছে।

 


আরো সংবাদ



premium cement