২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কাউখালীতে পাঁচ বছরের শিশু খুন

-

স্ত্রী চাকরি করেন চট্টগ্রামের একটি পোশাক কারখানায়, স্বামী বেকার। এ নিয়ে প্রায়ই ঝগড়া বিবাদ চলে দু’জনের মাঝে। এরই খেসারত দিতে হলো পাঁচ বছরের শিশু নীরব চাকমাকে। ৮ সেপ্টেম্বর চট্টগ্রামের বাসায় স্ত্রীর সাথে ঝগড়া করে একমাত্র ছেলেকে কাউখালীতে এনে ৯ সেপ্টেম্বর বিকেলে উপজেলার বগাপাড়া এলাকায় গলা টিপে হত্যা করে দুর্গম পাহাড়ে মাটিচাপা দিয়ে রাখে পাষণ্ড বাবা। এ ঘটনায় ঘাতক বাবাকে আটক করেছে কাউখালী থানা পুলিশ।
৮ সেপ্টেম্বর কর্মস্থলে যাওয়ার আগে একমাত্র সন্তানকে স্বামীর হেফাজতে রেখে যান স্ত্রী। কিন্তু তার স্বামী তাতে অপারগতা প্রকাশ করলে দু’জনের মাঝে বাগি¦তণ্ডা হয়। সন্তানের দেখাশুনা করতে অপারগতার ফলে স্ত্রী রাগান্বিত হয়ে সন্তানকে নিয়ে বাসা থেকে চলে যেতে বলেন।
৯ সেপ্টেম্বর স্ত্রী কর্মস্থলে চলে গেলে স্বামী এরেক্কু চাকমা একমাত্র সন্তান নীরবকে নিয়ে কাউখালীর ঘাগড়া ইউনিয়নের দুর্গম বগাপাড়া এলাকায় আসে। দিনভর এদিক সেদিক ঘোরাঘুরি করে দু’জনই। সারা দিনের ক্ষুধার্ত শিশু বাবার কাছে বারবার খাবারের জন্য আকুতি জানাচ্ছিল। কিন্তু কোনো খাবার পায়নি বাবার কাছ থেকে।
বেলা গড়িয়ে সন্ধ্যা ঘনিয়ে আসার সাথে সাথে পাষণ্ড বাবা একমাত্র সন্তানকে বগাপাড়ার নির্জন স্থানে নিয়ে গলা টিপে হত্যা করে মাটি ও জঙ্গল দিয়ে চাপা দিয়ে চলে যায়।
১৮ সেপ্টেম্বর আত্মীয় ও স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে জিজ্ঞাসাবাদের পর সে জানায়, তার সন্তানকে মেরে ফেলেছে। আটকের পর কাউখালী পুলিশের হাতে সোপর্দ করেন স্ত্রী ও স্থানীয়রা। হত্যাকারী বাবার ভাষ্য অনুযায়ী পুলিশ তাকে নিয়ে দুর্গম জঙ্গলের ভেতর থেকে শিশুটির গলিত মরদেহ উদ্ধার করে।

 


আরো সংবাদ



premium cement