২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


কিশোরগঞ্জে লাঠির আঘাতে গৃহবধূর মৃত্যু

-

কিশোরগঞ্জ উপজেলার উত্তর বাহাগিলী খামাতপাড়া গ্রামে গত বুধবার সন্ধ্যায় পারিবারিক কলহকে কেন্দ্র করে লাঠির আঘাতে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় চারজন গুরুতর আহত হয়েছেন।
কিশোরগঞ্জ উপজেলার বাগাগিলী ইউনিয়নের উত্তর বাহাগিলী খামাতপাড়া গ্রামের আবুল হোসেনের স্ত্রী রমিচা বেগমকে (৫৭) সন্ধ্যায় ভাতিজি জামাতা মাহফুজুর রহমান ও তার দলবল লাঠি দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, নিহত রমিচার ভাতিজি পারভিন বেগমকে পারিবারিক ঝগড়ার সময় তার স্বামী মাহুফুজুর রহমান বেধড়ক মারধর করে। এ সংবাদ শুনে একই গ্রামে থাকা রমিচা বেগম ও তার বাড়ির লোকজন এগিয়ে গেলে মাহফুজুর ও তার দলবল তাদের ওপর লাঠি দিয়ে পেটাতে শুরু করে। এতে ঘটনাস্থলেই রমিচা বেগম মারা যান। এ ছাড়া তার সাথে আসা ভাতিজা আব্দুল মান্নান, আব্দুল মতিন, ভাতিজার স্ত্রী আফরোজা বেগম গুরুতর আহত হন। তাদের সবাইকে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ দিকে কিশোরগঞ্জ থানা পুলিশ নিহতের লাশ সুরতহাল করে কিশোরগঞ্জ থানায় নিয়ে গেছে। কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন-অর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল? ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

সকল