২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


আবারো ইনজুরিতে নাদাল, অস্ট্রেলিয়ান ওপেন থেকে নাম প্রত্যাহার

- ছবি - ইন্টারনেট

পেশীর ইনজুরির কারণে অস্ট্রেলিয়ান ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন স্প্যানিশ সুপার স্টার রাফায়েল নাদাল। ইনজুরির কারণে গত বছরের প্রায় পুরোটা সময় বিশ্রামে থাকার পর সদ্য কোর্টে ফিরেছিলেন নাদাল। যদিও এবারের ইনজুরি নিয়ে বেশ ইতিবাচক মনোভাব পোষণ করেছেন নাদাল।

৩৭ বছর বয়সী নাদাল ২০২৩ সালের অস্ট্রেলিয়ান ওপেনের কোমরের ইনজুরি পড়ার পর কোর্ট থেকে ছিটকে যান। পরবর্তীতে তার কোমরে অস্ত্রোপচার করাতে হয়েছে। দীর্ঘ এক বছর অনুপস্থিতির পর বছর শুরুর টুর্নামেন্ট ব্রিসবেন ওপেন দিয়ে তিনি কোর্টে ফিরে এসেছিলেন। সরাসরি সেটে প্রথম দুই ম্যাচে জয়ী হওয়ার পর তাকে বেশ সুস্থ দেখাচ্ছিল। কিন্তু কোয়ার্টার ফাইনালে অস্ট্রেলিয়ান জর্ডান থমসনের বিপক্ষে শেষ ভাগে বাম উরুতে ব্যথা অনুভব করায় তার মেডিক্যাল টাইমআউটের প্রয়োজন হয়।

এ সম্পর্কে নাদাল টুইটারে লিখেছেন, ‘ব্রিসবেনে শেষ ম্যাচে আমার পেশীতে সমস্যা দেখা দেয়। আর সাথে সাথে আমি চিন্তিত হয়ে পড়ি। মেলবোর্নে গিয়ে এমআরআই করাই। সেখানে পেশীতে সামান্য চোট ধরা পড়েছে। সবচেয়ে খুশির খবর হচ্ছে আগেরবারের মত ততটা গুরুতর কিছু নয়। এই মুহূর্তে সর্বোচ্চ পর্যায়ে পাঁচ সেটের ম্যাচে খেলার জন্য আমি প্রস্তুত নই। স্পেনে ফিরে গিয়ে আমি আমার ডাক্তারের সাথে কথা বলব।’

অস্ট্রেলিয়ান ওপেনে তার অনুপস্থিতির অর্থ হচ্ছে ইতোমধ্যেই মেলবোর্ন পার্কে তিনি তার শেষ ম্যাচটা খেলে ফেলেছেন। ধারণা করা হচ্ছে, ২০২৪ সালই তার ক্যারিয়ারের শেষ বছর।


আরো সংবাদ



premium cement