২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


ঈদ ঘিরে বৈশাখীর বড় আয়োজন

ঈদ ঘিরে বৈশাখীর বড় আয়োজন। - ছবি : সংগৃহীত

ঈদুল আজহা উপলক্ষে বড় আয়োজনে বৈশাখী টেলিভিশন। এতে থাকছে মোট ২০টি নাটক, সাতটি সিনেমা, জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় সঙ্গীতানুষ্ঠান, ম্যাগাজিন অনুষ্ঠান, বিশেষ কমেডি শো ফানি মোমেন্ট, নাটকের গানসহ বিভিন্ন অনুষ্ঠান।

বিশেষ সঙ্গীতানুষ্ঠানগুলোর মধ্যে ঈদের সাত দিন প্রচার হবে ‘বৈশাখীর সকালের গান’। বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘গানে গানে ঈদ আনন্দ’। লিটু সোলায়মানের প্রযোজনায় এতে নিবেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী, কামরুজ্জামান রাব্বী ও দিপা, কর্ণিয়া ও তার দল, আশিক ও সাদিয়া লিজা, আরিফিন রুমী ও তার দল, আতিক হাসান ও প্রিয়াংকা বিশ্বাস এবং শারমিন, মিতু ও ডলি মণ্ডল। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আইনুন পুতুল, তাসনুভা মোহনা, ইশরাত জাহান জুঁই ও তমা রসিদ।

শাহ আলমের প্রযোজনায় এবং চিত্রনায়িকা তানহা তাসনিয়ার উপস্থাপনায় প্রচার হবে চলচ্চিত্রের জনপ্রিয় গান নিয়ে অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’। থাকছে ঈদ ম্যাগাজিন ‘অন্যরকম ঈদ’। পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনা এইচ এম বরকতুল্লাহ।

সাতটি সিনেমার মধ্যে এফ আই মানিকের পরিচালনায় ‘পিতা মাতার আমানত’, সাফি ইকবালের পরিচালনায় ‘সাত খুন মাফ’, রাজু চৌধুরীর পরিচালনায় ‘আমার মা আমার অহংকার’, অনন্য মামুনের পরিচালনায় ‘ভালোবাসার গল্প’, কাজী হায়াতের পরিচালনায় ‘লুটতরাজ’ শাহাদত হোসেন লিটনের পরিচালনায় ‘বাপ বড় না শ্বশুর বড়’, মালেক আফসারীর পরিচালনায় ‘আমি জেল থেকে বলছি’।

নাটকগুলোর মধ্যে আটটি একক, সাত পর্বের পাঁচটি ধারাবাহিক ও আটটি মেগা নাটক। একক নাটকগুলো হলো ‘হকার ভাই’, ‘কন্ট্র্যাক্ট ম্যারিজ-২’, ‘প্রি হানিমুন’, ‘লাভ ইউ ম্যাডাম’, ‘আই এম ডিভোর্সড’, ‘বেওয়ারিশ’, ‘সুইচ’।

ঈদের পাঁচটি সাত পর্বের ধারাবাহিক হলো ‘ভাগ্যবিবি’, ‘পরিবানু’, ‘হাবুর স্কলারশিপ-২’, ‘গার্লফ্রেন্ডের ঈদ শপিং’, ‘বিজয়ের গল্প’।

প্রচার হবে সাতটি মেগা নাটক। নাটকগুলো হলো ‘কোরবানির বিরাট হাট’, ‘হাই প্রেশার’, ‘বদরুদ্দীন এখন বদরুদ্দী থ্রি’, ‘সুন্দরী বাঈদ, ‘লাকী ভাই লিঃ’ ও ‘সিনেম্যাটিক’।

এসব নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, জাহিদ হাসান, অপূর্ব, রাশেদ সীমান্ত, তানজিকা আমিন, মৌসুমী হামিদ, কেয়া পায়েল, তানজিন তিশা, শহীদুজ্জামান সেলিম, তৌসিফ, ডা. এজাজ. শামীম জামান, মীর সাব্বির, জাকিয়া বারী মম, আ খ ম হাসান, আনিসুর রহমান মিলন, বাঁধন, প্রভা, তাসনিয়া ফারিন, ফারিয়া শাহরিন, জোভান, ফারহান, নিলয়, হিমি, নাদিয়া নদীসহ সময়ের জনপ্রিয় তারকা।ৎ

ঈদ আয়োজন নিয়ে বৈশাখী টিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, ‘বিনোদন প্রিয় মানুষকে কিছুটা বিনোদন দেয়ার জন্যই আমাদের এ আয়োজন। বৈশাখী টেলিভিশনের মূল লক্ষ্যই হচ্ছে দর্শকদের বিনোদন দেয়া। কতটুকু সফল হতে পারব তার বিচারের ভার বৈশাখী টেলিভিশনের দর্শকদের, যাদের ভালোবাসা আর অনুপ্রেরণায় আমাদের এগিয়ে চলা।’


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধে ব্যর্থতা : পদত্যাগ করছেন ইসরাইলি সেনাপ্রধান কুষ্টিয়াতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত মুরাদনগরে বাস-সিএনজির সংঘর্ষে একজন নিহত, আহত ৩ পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা গাজাবাসীর দৃঢ়তা দেখে ফরাসি কোচের ইসলাম গ্রহণ ইরাকে সমাকামিতার সর্বোচ্চ শাস্তি ১৫ বছরের কারাদণ্ড ডিমলায় উপজেলা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের হিড়িক চৌগাছায় সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু সরু খালে ভেসে আসা বস্তু ঘিরে এলাকাজুড়ে আতঙ্ক! উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে গেলেন মেহেরপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক

সকল