২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


সুনামগঞ্জে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

-

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় আক্তার হোসেন (২০) নামে এক কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বালিয়াঘাট সড়ক পাড়া গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে ও পাশ্বভর্তি বিশ্বম্ভরপুর উপজেলা দীগেন্দ্রবর্মন ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার রাতে পরিবারে সবার সাথে রাতের খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে আক্তার হোসেন। মঙ্গলবার সকালে তার রুমে কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন ডাকা ডাকি শুরু করে। এরপরও ভিতর থেকে তার কোন আওয়াজ না পেয়ে দরজা ভেঙ্গে দেখে আক্তার ঘরের ধর্নার সাথে গলায় রশি লাগিয়ে ঝুলি আছে।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে সুনামগঞ্জ ময়না তর্দন্তের জন্য পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া উইলিয়ামসনের নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা নিউজিল্যান্ডের রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল? ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু

সকল