০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


করোনায় আক্রান্ত পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান

দু’দিন আগে করোনাভাইরাসের টিকা নিয়েছিলেন ইমরান খান - ছবি : সংগৃহীত

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। দেশটির স্বাস্থ্যমন্ত্রী ফয়সাল সুলতান শনিবার এক টুইটে বিষয়টি নিশ্চিত করেছেন।

ইমরান খান করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নেয়ার দু’দিন পর এ খবর এলো। প্রধানমন্ত্রীর দফতর থেকেও তার রোগ নির্ণয়ের বিষয়টি নিশ্চিত করা হয়।

টুইটে স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, ‘প্রধানমন্ত্রী ইমরান খানের কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছে। বাড়িতে আইসোলেশনে আছেন তিনি।’

শুক্রবার ইমরান খান খাইবার পাখতুনখাওয়ায় যান। সেখানে তিনি মালাকান্দ বিশ্ববিদ্যালয়ে একটি নতুন একাডেমিক ব্লকের উদ্বোধন করেন এবং ছাত্রদের সমাবেশে বক্তব্য রাখেন।

এছাড়াও তিনি সোয়াত মোটরওয়েতে যান, সেখানে তিনি সোয়াত এক্সপ্রেসওয়ে টানেলের উদ্বোধন করেন।

সূত্র : ডন নিউজ


আরো সংবাদ



premium cement
ইউক্রেনে ইস্টার প্রার্থনার মাঝে ড্রোন হামলা, রণাঙ্গনে রাশিয়ার সাফল্য দাবি যে সব কারণে করের বোঝা বাড়তে পারে আগামী বাজেটে প্রেসিডেন্ট বাইডেনের ‘জেনোফোবিক’ বক্তব্য নিয়ে ভারত-জাপানের আপত্তি আ’লীগ নেতাকে কটুক্তি, ছাত্রলীগ সভাপতিকে শোকজ ইসরাইলের হামলা অব্যাহত রাখার ঘোষণা, গাজার যুদ্ধবিরতি আলোচনা শেষ সোনা পাচার, ‘অপমানিত’ হয়ে পদত্যাগ আফগান কূটনীতিকের নেপালের নোটে মানচিত্র, ভারতের তীব্র আপত্তি ইনসুলিন দিয়ে ১৭ রোগী হত্যা, মার্কিন নার্সের ৭৬০ বছর কারাদণ্ড গাজায় দেড় লাখের বেশি অন্তঃসত্ত্বা নারী পানিশূন্যতায় ভুগছেন জয়ের হ্যাটট্রিকে ফের ১ নম্বরে কেকেআর কোটি টাকা পুরস্কার পাচ্ছেন বাবর-শাহীনরা, শর্ত হলো...

সকল