১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


আমির খানকে পাকিস্তান সেনাবাহিনীর বিশেষ সম্মাননা

আমির খানকে পাকিস্তান সেনাবাহিনীর বিশেষ সম্মাননা - ছবি : জিও নিউজ

পাকিস্তান বংশোদ্ভুত ব্রিটিশ বক্সার আমির খানকে বিশেষ সম্মাননা দিয়েছে পাকিস্তান সেনাবাহিনী। শনিবার (৪ মে) পাকিস্তানি গণমাধ্যম জিও নিউজের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্ব বিখ্যাত ব্ক্সার আমির খান শনিবার রাওয়ালপিন্ডির জেনারেল হেডকোয়ার্টারে পাক সেনাপ্রাধন জেনারেল সৈয়দ আসিম মুনিরের সাথে করেন। এ সময় সেনাপ্রধান তার অসাধারণ কৃতিত্বের জন্য ভূয়সী প্রশংসা করেন। একইসাথে পাকিস্তানের যুবকদের প্রতি পূর্ণ আস্থা প্রকাশ করেন।

খান সেনাপ্রধানের সাথে তার কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। একটি ভিডিওতে ক্যাপশন লিখেছেন, আমাকে ক্যাপ্টেন পদে সম্মানিত করার জন্য জেনারেল সৈয়দ আসিম মুনির এবং পাকিস্তান সেনাবাহিনীকে অনেক ধন্যবাদ।

অপর একটি ভিডিওতে দেখা গেছে, পাকিস্তান সেনাবাহিনীর ইউনিফর্ম পরেছেন খান। সেখানে তাকে জিএইচকিউতে সৈন্যদের একটি চৌকস দল দ্বারা গার্ড অব অনার দেয়া হচ্ছে।

আরেকটি ভিডিওতে দেখা গেছে, একটি গাড়িতে চড়ে তিনি সেনাবাহিনীর সদর দফতরে যাচ্ছেন। আর বলছেন, পাকিস্তান সেনাবাহিনীর প্রতি আমি কৃতজ্ঞ। আমাকে ক্যাপ্টেন হিসেবে সম্মানিত করায় আমি অত্যন্ত আনন্দিত।

আমির খান তার এই আনন্দঘন মুহূর্ত ভক্তদের সাথে শেয়ার করে বলেছেন, পাকিস্তান আমার দেশ। আমার দেশ আমাকে সম্মানিত করেছেন। আমার প্রতি পাকিস্তানি জনগণের ভালোবাসা রয়েছে। আমারো টান আছে দেশের প্রতি।

সূত্র : জিও নিউজ


আরো সংবাদ



premium cement
কিরগিজস্তানে বাংলাদেশী শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ সরকারি কেন্দ্রে ধান বেচতে পারে না কৃষক, লাভ খাচ্ছে দালালরা ব্যবসা সম্প্রসারণে ইএসজি কমপ্লায়েন্স রিপোটিং স্ট্যান্ডার্ড থাকা জরুরি জীবন দিয়ে দেশবিরোধী অপশক্তিকে মোকাবেলা করবো : বাহাউদ্দিন নাছিম পাটকলগুলো নিয়ে নতুন করে চিন্তা করছে সরকার ধনবাড়ীতে পুলিশ পিটিয়ে হ্যান্ডকাপ নিয়ে পালিয়েছে আসামি যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’

সকল