১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


কোটি টাকা পুরস্কার পাচ্ছেন বাবর-শাহীনরা, শর্ত হলো...

কোটি টাকা পুরস্কার পাচ্ছেন বাবর-শাহীনরা, শর্ত হলো... - ছবি : সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হলেই কোটি টাকা পুরস্কার জিতবেন বাবর-শাহীনরা। শিরোপা ঘরে আনতে পারলে প্রত্যেক ক্রিকেটারকে কোটি টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন পিসিবি সভাপতি। ক্রিকেটারদের উদ্ভুদ্ধ করতেই মূলত তার এমন ঘোষণা।

পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছিল একবারই, ২০০৯ সালে। এরপর ১৫ বছর পেরিয়ে গেলেও আরাধ্য শিরোপা ধরা দেয়নি আর ভাগ্যে৷ তবে এবার শিরোপা পুনরুদ্ধারে কোমড় বেঁধে লেগেছে দলটা। তারুণ্য আর অভিজ্ঞতার মিশেলে দারুণ একটা দল নিয়ে স্বপ্নে বিভোর পাকিস্তান।

মাস খানেক পরই মাঠে গড়াবে চার-ছক্কার জমজমাট আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ। সবশেষ আসরে শিরোপা জয়ের খুব কাছে গিয়েও আক্ষেপ সঙ্গী হয়েছিল পাকিস্তানের। এবার আর সেসব ভুল করতে চায় না দলটা। যুক্তরাষ্ট্র থেকে শিরোপা নিয়েই ফিরতে চায় দেশে।

শিরোপা জয়ে ক্রিকেটারদের আরো অনুপ্রাণিত করতে প্রত্যেক ক্রিকেটারকে কোটি টাকা দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড সভাপতি মহসিন নাকভি।

আগামী ২ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে পর্দা উঠবে নবম টি-টোয়েন্টি বিশ্বকাপ আসরের। যদিও এর আগে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সিরিজে খেলবে বাবররা। সেই লক্ষ্যে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ইতোমধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছে পাকিস্তান।

ক্রিকেট পাকিস্তান তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, রোববার বাবরদের সেই অনুশীলনে হঠাৎ উপস্থিত হয়ে ক্রিকেটারদের সাথে বেশ খানিকটা সময় কাটিয়েছেন পিসিবি প্রধান মহসিন নাকভি। সেখানেই দেন এই পুরস্কারের ঘোষণা।

যেখানে তিনি প্রত্যেক ক্রিকেটারকে এক লাখ ডলার পুরস্কার দেয়ার প্রতুশ্রুতি দেন। বাংলাদেশি মুদ্রায় যা কোটি টাকার ওপরে। তবে শর্ত একটাই, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা তুলতে হবে ঘরে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল