০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


অস্ট্রেলিয়া- শ্রীলঙ্কা ম্যাচ আজ

-

দ্বিতীয় স্থানে উঠার লড়াই; যা সেমিফাইনালের পথে অনেকটাই এগিয়ে নেবে। এই জয়ের মিশনে আজ অস্ট্রেলিয়ার মুখোমুখি শ্রীলঙ্কা। লঙ্কানরা প্রথম ম্যাচে বাংলাদেশকে পরাজিত করে। আর অস্ট্রেলিয়ার জয় ছিল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। আজ রাত ৮টায় দুবাইতে হবে টি-২০ বিশ্বকাপের ১ নম্বর গ্রুপের এই ম্যাচ।
টি-২০তে অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কার সর্বশেষ দেখা ২০১৯ সালে। তখন নিজ মাঠের সুবিধা নিয়ে অজিরা ৩-০-তে সিরিজ জিতে নেয়। এবারের বাছাই পর্বে দুর্দান্ত খেলা লঙ্কানরা সুপার টুয়েলভের প্রথম ম্যাচে বাংলাদেশকে সহজেই হারের স্বাদ দেয়। সেই ম্যাচে তাদের দুই ব্যাটসম্যান চারিথ আসালাংকা ও বানুকা রাজাপাকশের ইংনিস আজ অস্ট্রেলিয়া বধে বড় প্রেরণা।
অস্ট্রেলিয়াও বড় বাধা পেরিয়েছে প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে। যদিও সে দিন ১১৮ রান তাড়া করতে ১৯.৪ ওভার ব্যয় করেছিল তারা। সে ম্যাচে মূলত জোসে হ্যাজেলউড এবং মিচেল স্টার্ক ও অ্যাডাম জাম্বার বোলিং বেশিদূর যেতে দেয়নি প্রোটিয়াদের সংগ্রহকে। তবে সেই ম্যাচে ১৬ বলে ২৪ রান করা মার্কস স্টয়নিক প্রথম জয়ের পর হাওয়ায় ভাসছেন না। তার মতে, সে ম্যাচের জয় আমাদের পরের খেলাগুলোতে ভারো করার প্রেরণা। সাথে আমরা দেখিয়েছি কিভাবে চাপ সামলাতে হয়।’
লঙ্কার ক্রিকেটার লাহিরু কুমারা জানান, আমরা পেস বোলিং দিয়ে অস্ট্রেলিয়ার ভয়ঙ্কর টপ অর্ডার গুঁড়িয়ে দিতে চাই। তবে এই টাফ ম্যাচে আমাদের চাপমুক্ত থাকতে হবে।


আরো সংবাদ



premium cement
তিন দিন ৩ ঘণ্টা করে শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা ‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২

সকল