২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

এগিয়ে থেকেও নাপোলির সাথে ড্র লেস্টারের

নাপোলির নাটকীয় ড্রয়ের নায়ক ভিক্টর ওসিমহেনের (৯) গোল উৎসব। ইউরোপা লিগে গত পরশু রাতে লেস্টার সিটির বিপক্ষে ৮৭ মিনিটে তার হেডেই হার এড়ায় ইতালিয়ান ক্লাবটি: এএফপি -

প্রথম ও দ্বিতীয়ার্ধের শুরুতে গোল করে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে জয়ের সম্ভাবনা জাগিয়েছিল লেস্টার সিটি। কিন্তু ভিক্টর ওসিমহেন জোড়া গোল করে সমতায় ফেরান নাপোলিকে। বৃহস্পতিবার রাতে উয়েফা ইউরোপা লিগে গ্রুপ ‘সি’এর ম্যাচটিতে ২-২ গোলের হতাশার ড্র নিয়ে মাঠ ছাড়ে লেস্টার। ইংলিশ ক্লাবটির হয়ে গোল করেছেন আয়োজে পেরেজ ও হারভি বার্ন্স। অপর ম্যাচগুলোতে রেঁনকে ২-০ গোলে লিওঁ, মোনাকো ১-০ গোলে এসকে স্টাম গ্র্যাজ, অলিম্পিয়াকোস ২-১ ব্যবধানে অ্যানটয়ের্ফকে হারিয়েছে। পিএসবি ও রিয়াল সোসিয়েদাদের ম্যাচটি ২-২ এবং গোলশূন্য ড্র হয়েছে ব্রন্ডবাই-স্পার্তা প্রাগুর ম্যাচটি।
ম্যাচের নবম মিনিটেই স্বাগতিকদের উল্লাসে ভাসান আয়োজে পেরেজ। বক্সের মধ্যে বল পেয়ে দারুণ এক ভলিতে ডেভিড ওসপিনাকে ফাঁকি দিয়ে লক্ষ্যভেদ করান পেরেজ। ৬৪ মিনিটে বাম পাশ থেকে ইহেনাচোর কাছ থেকে পাওয়া বল বাম পায়ের শটে লক্ষ্যভেদ করে লেস্টারের ব্যবধান বাড়ান হারভি বার্ন্স। দুই গোল হজমের পর ৬৯ মিনিটে রুইজের পাস থেকে বল জালে জড়ান ভিক্টর ওসিমহেন। ম্যাচের ভাগ্য যখন লেস্টারের দিকে গড়াচ্ছিল, ঠিক তখনই নাপোলিকে সমতায় ফেরান নাইজরিয়ান ওসিমহেন।


আরো সংবাদ



premium cement