১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


দলের উপর থেকে চাপ কমাতে হবে : মাশরাফি

-

বাংলাদেশের সবশেষ নিউজিল্যান্ড সফরে ওয়ানডে অধিনায়ক ছিলেন মাশরাফিই। তাই এই দলকে চেনেন পুরোটাই। জানেন দলের চরিত্রও।
জানালেন, আমরা সবাই জানি, নিউজিল্যান্ড খুবই কঠিন। সাথে সাকিব নেই, খুবই কঠিন হবে। যাওয়ার আগে যে মানসিকতা ওরা দেখিয়েছে, তা খুবই ইতিবাচক। আমার বিশ্বাস, দল ভালো করবে। কিন্তু আমার মনে হয় না দলকে অপ্রয়োজনীয় চাপ দেয়া উচিত।
যোগ করেন, ওরা যদি মন খুলে খেলতে পারে, তাহলে অবশ্যই ভালো খেলবে। আমাদের সমস্যা হচ্ছে, খেলোয়াড়দের ওপর অযথা চাপ সৃষ্টি করে দেই। ওই চাপটা কমিয়ে আনতে হবে, ক্রিকেট বোর্ড থেকে, নির্বাচক বলেন কিংবা আমরা দর্শক যারা আছি। ওদেরকে সমর্থন করাটা খুব গুরুত্বপূর্ণ।


আরো সংবাদ



premium cement
এক বছর পর দাউদকান্দিতে ড. মোশাররফ গোপালগঞ্জ বশেমুরবিপ্রবিতে সুষ্ঠুভাবে গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন রাজধানীতে আ’লীগের শান্তি সমাবেশ আজ কুয়াকাটা সৈকতে সনাতন ধর্মাবলম্বীদের সমুদ্রস্নান সরকারি হাসপাতালে অবৈধ ক্যান্টিন ও ওষুধের দোকান বন্ধের নির্দেশ ভোটের অধিকার কেড়ে নিয়ে আ’লীগ জনগণকে নাগরিক হিসেবে বাতিল করেছে : জোনায়েদ সাকি ইবিতে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে মেট্রোরেলের লাইন মালয়েশিয়ায় বিএমইটি কার্ডের নামে প্রতারণার ফাঁদ : সতর্ক করল দূতাবাস ফিলিস্তিনে হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জে খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল আল মাহমুদপুত্র মীর তারিকের ইন্তেকাল

সকল