২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


সেই সোহেলের ভুলে জিততে ব্যর্থ আবাহনী

-

ভুল করে গোল হজম এবং দলের সর্বনাশ করাটা নতুন কিছু নয় গোলরক্ষক শহীদুল আলম সোহেলের। তা জাতীয় দল এবং ক্লাব ফুটবলে। তার ক্যারিয়ার জুড়েই এমন ভুল অহরহ। ১৪-১৫ বারতো হবেই। সেই হাতফসকে বল বেরিয়ে যাওয়ার ঘটনা গতকাল ফের ঘটালেন দীর্ঘদেহী এই কিপার। আর এতে নিশ্চিত জয়ের সুযোগ হারিয়ে পুলিশের সাথে ১-১ গোলে ড্র করতে বাধ্য হয়েছে আবাহনী। জিতলে দ্বিতীয় স্থানে উঠতো দিয়েগো ক্রুসিয়ানির দল। কিন্তু ড্র করে তারা এখন ২৬ পয়েন্টে তৃতীয় স্থানে। ২২ পয়েন্ট চতুর্থ স্থানে বাংলাদেশ পুলিশ।

গোপালগঞ্জের শেখ মনি স্টেডিয়ামে হয়েছে ম্যাচটি। কাল অন্য ম্যাচও ড্র হয়েছে। শেখ রাসেল ক্রীড়া চক্রকে ১-১ এ রুখে দিয়েছে রহমতগঞ্জ। মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ শহীদ মতিউর রহমান স্টেডিয়ামে এই ড্র করে রেলিগেশন শংকা দূর করার বড় একটা অবলম্বন পেল পুরান ঢাকার দলটি। ১৫ খেলায় ১১ পয়েন্টে এখন পর্যন্ত দশ দলের মধ্যে ৯ম স্থানে রহমতগঞ্জ। অবশ্য ড্রতে এক পয়েন্ট পেয়ে ৮ থেকে ৭ এ উঠে এসেছে শেখ রাসেল। তাদের মতোই সমান ১৫ খেলায় ১৫ পয়েন্ট লে: শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। তবে গোল পার্থক্যে পিছিয়ে ৮ নেমে গেছে শেখ জামাল।
ম্যাচে ৯ মিনিটে লিড নেয় আবাহনী। ক্রস থেকে আসা বলে শট নিয়ে গোল করেন সেন্ট ভিনসেন্টের স্ট্রাইকার কার্নেলিয়াস স্টুয়ার্ট। ৮৮ মিনিটে এম এস বাবলুর শট ড্রপ খেয়ে বল সোহেলের দুই পায়ের ফাঁক গলে গোল লাইন অতিক্রম করে। অন্য ম্যাচে রহমতগঞ্জ ৫৬ মিনিটে ঘানার আর্নেস্ট বোয়েটেং এর গোলে এগিয়ে গেলেও ৬২ মিনিটে ভাজিস্লাব বালাভানোভিচ শেখ রাসেলকে খেলায় ফেরান।


আরো সংবাদ



premium cement