২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


বাংলাদেশের কোচ হতে আগ্রহী মালান

বাংলাদেশের কোচ হতে আগ্রহী মালান - সংগৃহীত

বাংলাদেশে আসতে আগ্রহী আয়ারল্যান্ড জাতীয় দলের প্রধান কোচ হেনরিখ মালান। জাতীয় দলের জন্য ক্রিকেটারদের প্রস্তুত রাখার দায়িত্ব নিতে চান কাঁধে। আবেদন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হাই পারফরম্যান্স ইউনিটের ভার নিতে।

হাই পারফরম্যান্স ইউনিটের (এইচপি) জন্য প্রধান কোচ খুঁজছে বিসিবি। আগের প্রধান ডেভিড হেম্প গতমাসে জাতীয় দলের ব্যাটিং কোচের দায়িত্ব নেয়ায় শূন্য হয়ে পড়ে এইচপির গুরুত্বপূর্ণ এই পদ। এরপর থেকেই নতুন কোচের খুঁজে ছিল বিসিবি।

এরই মাঝে খবর বেরিয়েছে, এইচপির কোচ হওয়ার জন্য আবেদন করেছেন হেনরিখ মালান। যিনি এই মুহূর্তে আয়ারল্যান্ড জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচের দায়িত্ব পালন করছেন।

বিসিবির একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

শুধু মালান নয়, এই পদে আবেদন এসেছে আরো একাধিক। ইতোমধ্যে প্রধান কোচের দৌড়ে আগ্রহীদের সংক্ষিপ্ত তালিকা তৈরি করা হয়েছে। তাদের মাঝে গাভান টোয়াইনিং (অস্ট্রেলিয়া), নাথান হারিজ (অস্ট্রেলিয়া) ও পল অ্যাডামস (দক্ষিণ আফ্রিকা) অন্যতম।

তবে তাড়াহুড়ো নয়, ভেবেচিন্তেই নতুন কোচ নিয়োগ দিতে চায় বিসিবি।

জানা গেছে, আগামী রোববার তাদের ইন্টারভিউ নেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে বড় দায়িত্বে থাকবেন বিসিবির হেড অব প্রোগ্রাম ডেভিড মুর।


আরো সংবাদ



premium cement
হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে রইসি-আব্দুল্লাহিয়ান নিহত রইসিকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনায় বিশ্ব নেতৃবৃন্দের প্রতিক্রিয়া ডিএমপির অভিযানে গ্রেফতার ২২ ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ চলছে রইসির হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই হোসেনপুরে তীব্র গরমে কদর বেড়েছে তালের শাঁসের ইরানের প্রেসিডেন্টের খোঁজে রাশিয়ার দল, তুরস্কের ড্রোন কঙ্গোর সেনাবাহিনী বলছে তারা রাজধানীতে অভ্যুত্থানের প্রচেষ্টা প্রতিহত করেছে আরাকান আর্মির বুথিডং শহর দখলের দাবি, আতঙ্কিত রোহিঙ্গারা ড্রোন আর মিসাইলের আধুনিক যুদ্ধেও কেন রাশিয়া দেড় শ’ বছরের পুরনো মোর্স কোড ব্যবহার করছে ইব্রাহিম রইসি : যেভাবে উত্থান

সকল