২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


উজিরপুরের শ্রেষ্ঠ শিক্ষক ড. মাহফুজুর রহমান

উজিরপুরের শ্রেষ্ঠ শিক্ষক ড. মাহফুজুর রহমান - নয়া দিগন্ত

বরিশালের উজিরপুর উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ কর্মসূচির আওতায় শ্রেষ্ঠ শিক্ষক (কলেজ পর্যায়) নির্বাচিত হয়েছেন অধ্যাপক ড. এস এম মাহফুজুর রহমান।

তিনি উপজেলার গুঠিয়া আইডিয়াল ডিগ্রি কলেজের ইসলামী শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক। এর আগে, ১৯৯৮ সালে তিনি এই কলেজে প্রভাষক পদে যোগদান করেন।

ইসলামী চিন্তাবিদ ও গবেষক ড. এস এম মাহফুজুর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ২০০৮ সালে এমফিল এবং ২০১২ সালে পিএইচডি ডিগ্রি অর্জন করেন। তিনি মসজিদ ও ইসলামী পাঠাগারসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত।

ড. মাহফুজুর রহমান জেলার বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল গ্রামের (মিরমদন) প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক আবদুল হক সিকদারের ছেলে।


আরো সংবাদ



premium cement
হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে রইসি-আব্দুল্লাহিয়ান নিহত রইসিকে বহনকারী হেলিকপ্টার দুর্ঘটনায় বিশ্ব নেতৃবৃন্দের প্রতিক্রিয়া ডিএমপির অভিযানে গ্রেফতার ২২ ভারতে লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ চলছে রইসির হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই হোসেনপুরে তীব্র গরমে কদর বেড়েছে তালের শাঁসের ইরানের প্রেসিডেন্টের খোঁজে রাশিয়ার দল, তুরস্কের ড্রোন কঙ্গোর সেনাবাহিনী বলছে তারা রাজধানীতে অভ্যুত্থানের প্রচেষ্টা প্রতিহত করেছে আরাকান আর্মির বুথিডং শহর দখলের দাবি, আতঙ্কিত রোহিঙ্গারা ড্রোন আর মিসাইলের আধুনিক যুদ্ধেও কেন রাশিয়া দেড় শ’ বছরের পুরনো মোর্স কোড ব্যবহার করছে ইব্রাহিম রইসি : যেভাবে উত্থান

সকল