২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


প্রিয়ন্তির ঝুলন্ত লাশ, হতাশা নাকি অভিমান!

প্রিয়ন্তির ঝুলন্ত লাশ, হতাশা নাকি অভিমান! - ছবি : নয়া দিগন্ত

রংপুর মহানগরীর আমাশু কুকরুল এলাকা থেকে প্রিয়ন্তি নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। মেডিক্যাল ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ না হওয়া এবং প্রেমিকের সাথে অভিমানের জেরে হতাশা অথবা অভিমানে প্রিয়ন্তি আত্মহত্যা করে থাকতে পারে বলে জানিয়েছে পুলিশ।

প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে রংপুর মেট্রোপলিটন পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হোসেন আলী জানান, পরিবারের কাছ থেকে খবর পেয়ে রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ অভিযান চালায় আমাশু কুকরুল মহল্লায়। সেখানে আমাশু কুকরুল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নিধুরাম মাস্টারের বাড়ির নিজ ঘর থেকে তার কন্যা প্রিয়ন্তির ঝুলন্ত লশ উদ্ধার করা হয়। উদ্ধারের পর লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, আমরা পরিবারের সাথে কথা বলে এবং প্রাথমিক তদন্তে যতুটুকু জানতে পেরেছি। তাতে দু'টি জিনিস উঠে এসেছে। প্রথমত এইচএসসি পাশের পর মেডিক্যাল ভর্তি পরীক্ষা দিয়েছিল প্রিয়ন্তি। কিন্তু তাতে কৃতকার্য হতে পারেনি। একারণে প্রিয়ন্তি হতাশ হয়ে পড়েছিল। দ্বিতীয়ত কোন একজনের সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। প্রেমিকের সাথেও কোনো কারণে তার বনিবনা চলছিল না। হতাশা অথবা অভিমান কিংবা অন্য আর কী কারণ থাকতে পারে বিষয়টি নিয়ে আমরা তদন্ত করছি। এরপর বলা যাবে ঘটনার মূল কারণ।


আরো সংবাদ



premium cement