২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


কুড়িগ্রামে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ১০ম শ্রেণির ছাত্র নিহত, আহত ১

- ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রাম সদরে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাদমান সাদিক (১৬) নামে দশম শ্রেণির ছাত্র নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেলের অপর আরোহী হিমু নামের আরেক কিশোর।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুড়িগ্রাম ধরলা ব্রিজ পশ্চিম পাড়ের কাছে ট্যানারি পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদিক পৌর শহরের পলাশবাড়ী বানিয়া পাড়া গ্রামের ঠিকাদার আব্দুল ওয়াদুদের ছেলে। সে আগামী বছর এসএসসি পরিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যার দিকে শহরের ট্যানারি পাড়া এলাকায় ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ট্রাকের সাথে মুখোমুখি ধাক্কা লেগে মোটরসাইকেলটি ট্রাকের ভেতর ঢুকে দুমড়েমুচড়ে যায়। পরে মোটরসাইকেলে থাকা দুই আরোহীকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠায় স্থানীয়রা। হাসাপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাদিক নামের এক কিশোরকে মৃত ঘোষণা করেন। অপর মোটরসাইকেলের আরোহী হিমুকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement