০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


বিলুপ্ত প্রজাতির বনরুই উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিলুপ্ত প্রজাতির একটি বনরুই উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সোনাহাট ইউনিয়নের ময়না তলা বাজারে পাশের একটি সুপারি বাগান থেকে বনরুইটি উদ্ধার করা হয়। স্থানীয় এলাকাবাসী বিলুপ্ত প্রাণিটি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ প্রাণিটিকে উদ্ধার করে।

ওসি ইমতিয়াজ কবির জানান, বনরুই একটি বিলুপ্ত প্রজাতির প্রাণি। চোরাকারবারীরা বনরুইটি পাচারের উদ্দেশ্যে এনে থাকতে পারে। উদ্ধারকৃত বনরুইটি বন বিভাগ অথবা রংপুর চিড়িয়াখানা কর্তৃপক্ষের নিকট হস্থান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
এসওইগুলোকে শেয়ার বাজারে তালিকাভুক্ত করতে কার্যকর পদক্ষেপ গ্রহণে প্রধানমন্ত্রীর নির্দেশ ১৭ ভরি স্বর্ণসহ আঙ্গুল কাটা গ্রুপের ৩ সদস্য গ্রেফতার একমাত্র সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ বিমান দুর্ঘটনায় নিহত পাইলট জাওয়াদের মা প্রাণ বাঁচাতে রাফাহ ছেড়ে চলে গেছে ৮০ হাজার মানুষ সৌদি আরবে পৌঁছেছে বাংলাদেশের প্রথম হজ ফ্লাইট আন্তঃবিশ্ববিদ্যালয় পুঁজিবাজার বিনিয়োগ প্রতিযোগিতা অনুষ্ঠিত নাটোরে ১৫ মে থেকে আম ও ২০ মে থেকে লিচু আহরণ ‘ইউএস ট্রেড শো-২০২৪’ এ অংশগ্রহণ করেছে হারল্যান পাকুন্দিয়ায় ভোট পুনঃগণনার দাবি এক চেয়ারম্যান প্রার্থীর ফিলিস্তিনের রাফায় ইসরাইলের হামলার নিন্দা জামায়াত আমিরের বিদেশ পাঠানোর নামে প্রতারণা : ৬ পরিবারের অভিযোগ

সকল