০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


নীলফামারীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

-

নীলফামারীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের দোলাপাড়ায় এই ঘটনা ঘটে।
নিহতরা হলো সেখানকার আনিছুর রহমানের ছেলে আব্দুল্লাহ (৪) ও হাসান আলীর ছেলে ইয়ামিন (৩)।

স্থানীয়রা জানান, বাড়ির পাশে পুকুর পাড়ে খেলতে যায় তারা। এক পর্যায়ে পুকুরে নামলে ডুবে যায়। দুপুরে পানিতে হাবুডুবে খেতে দেখে স্থানীয়রা শিশু দুটিকে উদ্ধার করে হাসপাতালে করান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদিউজ্জামান প্রধান জানান, আব্দুল্লাহ’র পিতা আনিছুর রহমান শ্রমজীবী আর ইয়ামিনের পিতা হাসান কৃষি কাজ করে জীবীকা নির্বাহ করেন।

 


আরো সংবাদ



premium cement
উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন ডেঙ্গু সংক্রমণ বাড়লে হাসপাতাল খালি রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ইসরাইল ও হামাসকে যুদ্ধবিরতির জন্য ‘আরো প্রচেষ্টা চালাতে’ জাতিসঙ্ঘ প্রধানের আহ্বান পি কে হালদারের বিরুদ্ধে অভিযোগ গ্রহণ নিয়ে সিদ্ধান্ত ১০ জুন সখীপুরে চেতনানাশক স্প্রে করে ব্যবসায়ীর বাড়িতে চুরি ফতুল্লায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার প্রধানমন্ত্রীর সাথে আইওএম মহাপরিচালকের সাক্ষাৎ নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব বিস্তার করলে ব্যবস্থা : সিইসি রাফা ক্রসিংয়ের নিয়ন্ত্রণ নিলো ইসরাইলি বাহিনী নিষেধাজ্ঞা নেই তবুও ভারত থেকে পেঁয়াজ আমদানিতে অনিশ্চয়তা

সকল