১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


নীলফামারীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

-

নীলফামারীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে সদর উপজেলার খোকশাবাড়ি ইউনিয়নের দোলাপাড়ায় এই ঘটনা ঘটে।
নিহতরা হলো সেখানকার আনিছুর রহমানের ছেলে আব্দুল্লাহ (৪) ও হাসান আলীর ছেলে ইয়ামিন (৩)।

স্থানীয়রা জানান, বাড়ির পাশে পুকুর পাড়ে খেলতে যায় তারা। এক পর্যায়ে পুকুরে নামলে ডুবে যায়। দুপুরে পানিতে হাবুডুবে খেতে দেখে স্থানীয়রা শিশু দুটিকে উদ্ধার করে হাসপাতালে করান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে খোকশাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বদিউজ্জামান প্রধান জানান, আব্দুল্লাহ’র পিতা আনিছুর রহমান শ্রমজীবী আর ইয়ামিনের পিতা হাসান কৃষি কাজ করে জীবীকা নির্বাহ করেন।

 


আরো সংবাদ



premium cement
বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্রসহ আরসার ৪ সদস্যসহ গ্রেফতার লটারিতে মোটরসাইকেল জিতছে মা, সংসার ভাঙল মেয়ের আমাদেরকে পরকালের জন্য তৈরি হতে হবে : অ্যাডভোকেট জুবায়ের ওমানে যুক্তরাষ্ট্রের সাথে পরোক্ষ আলোচনা ইরানের দক্ষতা অর্জন করে নিজেদের মানকে উন্নত করতে হবে : আবদুল হালিম বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা শুরু মধ্য রাতে, চিন্তিত জেলেরা ভোটে জেতার ৬ মাসের মধ্যেই আজাদ কাশ্মিরকে ভারতের অংশ বানাতে চান যোগী পোরশায় অটোরিকশার ধাক্কায় শিশু নিহত

সকল