০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


সাবেক প্রেমিকের নেতৃত্বে স্কুলছাত্রীকে গণধর্ষণ

সাবেক প্রেমিকের নেতৃত্বে স্কুলছাত্রীকে গণধর্ষণ - ছবি : সংগৃহীত

তিন বছরের প্রেমের সম্পর্ক ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে রংপুরের সারাই এলাকায় দশম শ্রেণির এক ছাত্রীকে শুক্রবার দিবাগত রাতে বাড়ি থেকে অপহরণ করে পাশের বাড়িতে নিয়ে গণধর্ষণ করেছে সাবেক প্রেমিকসহ কয়েক যুবক। এ ঘটনায় বিপ্লব নামের ওই সাবেক প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটান পুলিশের হারাগাছ থানা, পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, সারাই কাচু বকুলতলা এলাকার নারায়ণ চন্দ্রের মেয়ে মদামদন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীর সাথে একই এলাকার আবুল কালামের পুত্র নবম শ্রেণির ছাত্র বিপ্লবের সাথে তিন বছরের প্রেমে ছিল। পরে মেয়েটির সাথে প্রেমের সম্পর্ক নষ্ট হয়ে যায়। এজন্য মেয়েটিকে দায়ী করে তাকে দেখে নেয়ার হুমকি দিয়ে আসছিল বিপ্লব। শুক্রবার রাতে শোয়ার ঘরের সিধ কেটে সাবেক প্রেমিক বিপ্লবের নেতৃত্বে একদল দুর্বৃত্ত মেয়েটিকে অপহরণ করে পাশে জাহিদের বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে সাবেক প্রেমিকসহ অন্য যুবকরা পালাক্রমে দলবেধে ধর্ষণ করে। বিষয়টি জানাজানির পর সকালে মেয়েটির অভিভাবকরা পুলিশে খবর দেয়। পুলিশ এসে মেয়েটি উদ্ধার করে হারাগাছ হাসপাতালে ভর্তি করে। সেখানে মেয়েটি এখন অবচেতন অবস্থায় আছে।

সারাই ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম জানান, মেয়েটির সাথে একটি ছেলের সম্পর্ক ছিল। সম্পর্কের অবনতি হওয়ায় ছেলেটি রাতের বেলা ঘরের সিধ কেটে মেয়েটিকে পাশের জাহিদ নামে একজনের বাড়িতে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে দলবদ্ধভাবে ধর্ষণ করা হয় বলে শুনেছি।

হারাগাছ থানার ওসি আব্দুর রশিদ জানান, মেয়েটিকে উদ্ধারের সময় তার কথা বলার অবস্থা ছিল না। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে যতটুকু জানাগেছে তা হলো ঘরের সিধকেটে একদল দুর্বৃত্ত মেয়েটিকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার পর ধর্ষণের বিষয়টি পরিষ্কার হবে। তখন সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, জিঞ্জাসাবাদের জন্য সাবেক প্রেমিক বিপ্লবকে আটক করা হয়েছে। ধর্ষণের বিষয়ে তাকে জ্ঞিাসাবাদ চলছে।


রংপুর বিভাগে বৃষ্টির সাথে শীল : জনজীবন বিপর্যস্ত
সরকার মাজহারুল মান্নান রংপুর অফিস
শুক্রবার মধ্যরাত থেকে রংপুর বিভাগের বিভিন্ন স্থানে বৃষ্টির পাশাপাশি শিলাবৃষ্টি হয়েছে। এতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। সন্ধায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত বৃষ্টির সাথে হিমেল হাওয়া বইছিল।

শুক্রবার মধ্যরাত থেকে থেমে থেমে রংপুর বিভাগের আট জেলার বিভিন্নস্থানে বৃষ্টি এবং কোথাও কোথাও বজ্র ও শীলাসহ বৃষ্টি হয়েছে। সাথে ছিলো হিমেল হাওয়া । বৃষ্টিতে কর্মমুখী মানুষ পেড়েছেন বেকায়দা। নগরীর বাইরের জেলার প্রত্যন্ত এলাকায় দিনমজুর ও দুস্থরা দুর্ভোগের মুখে পড়েছেন। শীতের সময়ে এই বৃষ্টিতে সকালে কোনো কাজেই বের হতে পারেন নি মানুষ। অফিস আদালত সবখানেই ছিল স্থবিরতা। রাস্তাঘাট ছিল ফাঁকা। কোনো কাজকর্মেই মন দিতে পারছেন না মানুষ।

অনেক স্থানে ঝুমঝুম করে শিরাবৃষ্টি হয়েছে। এতে আমের গুটিসহ বিভিন্ন সবজির ফসলের ক্ষতি হয়েছে। অন্যদিকে বৃষ্টিতে রংপুর মহানগরীর থানামোড়, কামারপাড়া,সহ বিভিন্নস্থানে পানি জমে যায়। এতেও ভোগান্তিতে পড়েছিলেন বাইরে বের হওয়া মানুষ।

শনিবার সন্ধায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত বিভিন্নস্থানে বৃষ্টি হচ্ছিল। প্রচর ঠান্ডাও পরে যায় সন্ধ্যায়। মানুষ রাস্তাঘাট ছেড়ে নিরাপতে বাড়িতে আশ্রয় নিয়েছেন।

রংপুর আবহাওয়া অফিসের সহকারী প্রকৌশলী মোহাম্মদ আলী জানান, শনিবার দুপুর পর্যন্ত রংপুর অঞ্চলে ১২ দশমিক ৩ মিলিমিটার বৃস্টিপাত হয়েছে। বৃষ্টির সাথে ছিল হিমেল হাওয়া। অনেক স্থানে শিলাবৃষ্টিও হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ভারতের কাছে টানা চতুর্থ হার বাংলাদেশের মৎস্য খাতের উন্নয়নে পৃথক দুটি অর্থনৈতিক অঞ্চল চান ব্যবসায়ীরা জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ এগিয়ে থাকলেও জাতীয় দলের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট বিসিবি সভাপতি জার্মানির স্কুলে সহিংসতা বাড়ছে কেনিয়ায় বন্যা : মৃতের সংখ্যা বেড়ে ২২৮ ইসলামপুর পৌর মেয়রকে বরখাস্তের আদেশ হাইকোর্টে স্থগিত দক্ষিণ এশিয়ার দেশগুলোতে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা কত চট্টগ্রামে কালবৈশাখীর ছোবল, ৩ ঘণ্টার বৃষ্টিতে নিমজ্জিত বিস্তীর্ণ এলাকা শরীয়তপুরে বজ্রপাতে ২ নারীসহ ৩ জনের মৃত্যু সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল

সকল