২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


অবশেষে আয়ারল্যান্ডের ভিসা পেলেন আমির

মোহাাম্মদ আমির - ফাইল ছবি।

নানা জটিলতার পর অবশেষে আয়ারল্যান্ডের ভিসা পেয়েছেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির।

বৃহস্পতিবার সন্ধ্যায় জিও নিউজ ও ডেইলি জংগ বিষয়টি নিশ্চিত করেছে।

পাকিস্তানি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এরই মধ্যে আমিরের ডাবলিন যাওয়ার সবরকমের ব্যবস্থা গ্রহণের আয়োজন শুরু করেছে।

পিসিবির একটি সূত্র জানায়, মোহাম্মদ আমিরকে ছাড়পত্র দেয়ার পর ভিসার অনুমোদন দেয়া হয়।

মোহাম্মদ আমিরের ভিসা ইস্যুতে বিলম্বের বিষয়টি নিয়ে বেশ সক্রিয় ছিল পিসিবি। বোর্ডটির ঊর্ধ্বতন কর্মকর্তারা আমিরের ভিসা নিয়ে ক্রিকেট আয়ারল্যান্ডের সাথে কথা বলেন এবং বিরক্তিও প্রকাশ করেন।

মোহাম্মদ আমিরের ভিসা বিলম্বের বিষয়টি নিয়ে পিসিবি চেয়ারম্যান মহসিন নকভি নিজেই সরাসরি সমাধানের চেষ্টা করেন এবং নানা নাটকীয়তার পর অবশেষে তার ভিসা হলো।

সূত্র : ডেইলি জংগ ও জিও নিউজ

 

 

 

 


আরো সংবাদ



premium cement
ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনায় আগ্রহী দুই দেশ সর্বজনীন পেনশন স্কিম ‘চাপিয়ে দেয়ার’ নিন্দা রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের দক্ষিণ আফ্রিকা সিরিজে ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় সারির দল আড়াইহাজারে ডাকাতি করতে গিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৪ কেমন ছিল রাইসির ব্যক্তিগত ও কর্মজীবন ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের রাইসির মৃত্যুতে দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের শোক ঝালকাঠিতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা টানা চতুর্থবার প্রিমিয়ার লিগ শিরোপা জিতে ম্যান সিটির রেকর্ড ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অবিলম্বে ১০ম ওয়েজবোর্ডে গঠনের দাবি বিএফইউজের

সকল