২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


টানা ১১ বার সিআইপি হলেন এএসএম মহিউদ্দিন মোনেম

এএসএম মহিউদ্দিন মোনেম - ছবি : সংগৃহীত

টানা ১১ বারের মতো সিআইপি হলেন সার্ভিস ইঞ্জিনের চেয়ারম্যান ও আব্দুল মোনেম লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এএসএম মহিউদ্দিন মোনেম।

বৃহস্পতিবার (৮ মে) বিকেলে রাজধানীর রেডিসন ব্লু হোটেলে এক অনুষ্ঠানে মাননীয় প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু এমপি এ সন্মাননা প্রদান করেন।

বাংলাদেশ সরকার কঠোর নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে দেশের শিল্প খাতে বিশেষ করে রফতানি ও বাণিজ্যের ক্ষেত্রে অবদানের জন্যে সিআইপি পুরষ্কারের স্বীকৃতি দেয়। মহিউদ্দিন মোনেমের ধারাবাহিকভাবে সিআইপি অ্যাওয়ার্ডের স্বীকৃতি, দেশে কর্মসংস্থান সৃষ্টি, রফতানি বৃদ্ধি এবং স্মার্ট বাংলাদেশ স্থাপনে তার অঙ্গিকার এর প্রতিফলন তার নেতৃত্বে, সার্ভিস ইঞ্জিন লিমিটেড টানা ১১ বারের মতো আইএওপি কর্তৃক শীর্ষ ১০০টি গ্লোবাল আউটসোর্সিং কোম্পানির একটি হিসেবে স্বীকৃত হয়েছে।

মোনেম বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতে অবদানের জন্য একাধিকবার রাষ্ট্রপ্রতি পুরস্কার এবং পরপর ১০ বার জাতীয় রফতানি ট্রফিতে ভূষিত হয়েছেন। তিনি ২০১৩ সাল থেকে টানা ১০ বার সেরা করদাতার স্বীকৃতি ও পেয়েছেন। তিনি শিল্প মন্ত্রণালয়কর্তৃক আয়োজিত‘বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার’ সম্মানে ভূষিত হন। মোনেম প্রখ্যাত শিল্পপতি মরহুম আব্দুল মোনেমের কনিষ্ঠ পুত্র। তিনি একাধারে বাংলাদেশে চেকপ্রজাতন্ত্রের অনারারি কনসাল হিসেবে দায়িত্বও পালন করছেন।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement