Naya Diganta

বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫

বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫

বগুড়ার শেরপুরে গভীর রাতে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) দিনগত রাত সোয়া ২টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা সেতুর সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো: বায়োজিদ হোসেন (২০) রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাস আসাদ পরিবহনের চালকের সহকারী ছিলেন। এছাড়া দুর্ঘটনায় আহতরা হলেন নীলফামারীর জলঢাকার ফিরোজ হোসেন, আবু সাঈদ, রংপুর জেলার তারাগঞ্জের গোলাম রব্বানী, বদরগঞ্জের মো: রনি ও রংপুরের কিশোরগঞ্জের জাহিদ হোসেন।

দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে দূরপাল্লাগামী যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী নাবিল পরিবহনের একটি বাস শেরপুর উপজেলার ঘোগা সেতুর কাছে পৌঁছলে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী আসাদ পরিবহনের আরেকটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই আসাদ পরিবহনের চালকের সহকারীসহ ছয়জন হতাহত হন। একপর্যায়ে হাসপাতালে নেয়ার পথে হেলপার বায়োজীদ হোসেন মারা যান।

শেরপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট মাসুদ রানা জানিয়েছেন, দুর্ঘটনার পর উভয় বাসের চালক ঘটনাস্থলে বাসগুলো ফেলে পালিয়ে যান। বাস দুটি জব্দ করে হেফাজতে নেয়া হয়েছে ও লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একইসাথে ওই ঘটনায় থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।