৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা - প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জে ধূমপান করতে নিষেধ করায় অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১০ম শ্রেণির শিক্ষার্থী সাহেদুজ্জামান সিয়াম (১৬)।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৭টার দিকে উপজেলার পিরব ইউনিয়নের চাঁপাচিল গ্রামে এ ঘটনা জানাজানি হয়।

মৃত সিয়াম ওই গ্রামের আব্দুল মতিনের ছেলে ও স্থানীয় কিফাতুল্লাহ তুরাফ আলী কিন্ডারগার্টেন স্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী।

মৃতের ফুফা গাজীউল হক জানান, সিয়ামের পরিবারের সদস্যরা ধূমপান করার বিষয়টি জানতে পেরে সিয়ামকে ধূমপান করতে নিষেধ করে এবং পারিবারিক ভাবে শাসন করে। এতে অভিমান করে গত সোমবার দিবাগত রাতে নিজ শয়ন কক্ষে বৈদ্যুতিক পাখার সাথে গলায় গামছা পেচিয়ে আত্মহত্যা করে। ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় মঙ্গলবার সকাল ৭টার দিকে পরিবারের লোকজন তাকে ডাকাডাকির পর কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে ঝুলন্ত অবস্থায় সিয়ামকে দেখতে পায়। পরে থানায় সংবাদ দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) অব্দুর রউফ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সজনে পাড়তে উঠে বিদ্যুৎস্পৃষ্ট, গাছের ডালেই আটকা লাশ ১৯৭১-এ বাংলাদেশে পাকিস্তানি হানাদার বাহিনীর গণহত্যার প্রধান ইন্ধনদাতা ছিল আমেরিকা বুয়েটে নিরাপত্তা চেয়ে ছাত্রলীগপন্থী শিক্ষার্থীদের ফের স্মারকলিপি বরিশালে আইএইচটির ২ ছাত্রকে তুলে নিয়ে ছাত্রলীগের মারধর খালে পাওয়া ‘টর্পেডো’টি বাংলাদেশের নয় : ওসি হেলাল উদ্দিন সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের মহিলা মাহফিল অনুষ্ঠিত বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানা বিস্ফোরণে আহত ৪ কোস্টগার্ড পশ্চিম জোনের অভিযানে আটক ৩ জামালপুরে সেচ পাম্পে বিদ্যুৎস্পৃষ্ট কৃষকের মৃত্যু রাজশাহীর পদ্মায় ডুবে তাবলিগ জামাতের সদস্যের মৃত্যু

সকল