১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


জামালপুরে সেচ পাম্পে বিদ্যুৎস্পৃষ্ট কৃষকের মৃত্যু

-

জামালপুরের ইসলামপুরে সেচ পাম্প চালাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাজু আহমেদ (৩১) নামে কৃষকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে বাড়ির কাছে সেচ পাম্পে সুইস দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায় রাজু।
তিনি উপজেলার চরগোয়ালিনী ইউনিয়নের ডিগ্রিরচর বালিয়ামারী গ্রামের ইজ্জত শেখের ছেলে। তিনি কৃষিকাজের পাশাপাশি স্থানীয় বাজারে ইলেকট্রনিক্স সামগ্রীর ব্যবসা করতেন।
ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদার জানান, সকালে নিজের সেচ পাম্প চালাতে গিয়েছে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।


আরো সংবাদ



premium cement
ঢাকা মেডিক্যাল কেন্দ্রিক কোনো দালাল থাকবে না : বাহাউদ্দিন নাছিম বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে মুক্তিযুদ্ধের সময়কার ৩টি এলএমএনজি অস্ত্র ও গুলি উদ্ধার দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক নির্বাচনের মাঝেই ইন্ডিয়া জোট নিয়ে কেন ‘সুর বদল’ মমতা ব্যানার্জীর? গঙ্গার পানির নায্য হিস্যা আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে রংপুর খামারিদের মানববন্ধন কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু, রেললাইন অবরোধ

সকল