১৩ মে ২০২১
`

মসজিদের ধান চুরি করল ভাগ্নে, প্রাণ দিতে হলো মামার

মসজিদের ধান চুরি করল ভাগ্নে, প্রাণ দিতে হলো মামার -

মসজিদের ধান চুরি করা নিয়ে রাজশাহীর মোহনপুর উপজেলায় কোব্বাস আলী (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত সাড়ে ৮টায় উপজেলার মৌগাছি ইউনিয়নের খয়রা মাটিকাটা গ্রামে এ ঘটনাটি ঘটে।

মৌগাছীর ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, কোব্বাস আলী খয়রা গ্রামের বাসিন্দা এবং খয়রা জামে মসজিদের সভাপতি। কয়েক দিন আগে মসজিদে দান করা ২০ কেজি ধান চুরি হয়। গ্রামবাসীরা অভিযোগ করেন কোব্বাস আলীর ভাগ্নে সাদ্দাম হোসেন (২০) ধানগুলো চুরি করেছে। এ নিয়ে সালিশ বসে। আমি ব্যাপারটি মীমাংসাও করে দেই। কিন্তু মুসল্লিরা তা মেনে নেননি।

তিনি আরো জানান, বিষয়টি নিয়ে শনিবার রাত ৮টার দিকে এলাকার কয়েকজনের সাথে কোব্বাস আলীর কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে উভয়পক্ষ রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এতে কোব্বাস আলী ও তার দুই ছেলে আহত হন। সংঘর্ষে মুসল্লিদের পক্ষেরও চার-পাঁচজন আহত হন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কোব্বাস আলীকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতে খয়ের আলম বলছেন, গ্রামে দুপক্ষের সংঘর্ষের খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠানোর পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। সময়মতো পুলিশ না পৌঁছালে পরিস্থিতি আরো খারাপ হতো।



আরো সংবাদ


এখনো মূল ক্ষেপণাস্ত্র ব্যবহার করিনি : হামাস ইসরাইলি আরবরা নিজ দেশে যেভাবে বৈষম্যের শিকার ইসরাইলের পক্ষে দাঁড়াল ভারত, জাতিসঙ্ঘে ফিলিস্তিনের ‘বিশেষ নিন্দা’ কোভিডে একের পর এক অধ্যাপকের মৃত্যু, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় চত্বরে আতঙ্ক কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে আহত ৫ হাজারতম ম্যাচে হারলেন সেরেনা নিখোঁজ অমিত শাহ’র খোঁজে দিল্লি পুলিশের কাছে মিসিং ডায়েরি মাগুরায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২, আহত ১ বাউফলে গভীর নলকূপ স্থাপন ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন ড. মাসুদ ইসরাইলি সন্ত্রাস বন্ধে পদক্ষেপ নিতে বিশ্ব সম্প্রদায়ের প্রতি বাবুনগরীর আহ্বান এবারের মতো ক্ষতির শিকার ইসরাইল আর কখনো হয়নি : হামাস

সকল