২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


অবৈধভাবে বালু উত্তোলনকালে ছাত্রলীগের নেতাসহ গ্রেফতার ৮

-

কুষ্টিয়ার কুমারখালীতে পদ্মা নদী থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের অপরাধে ছাত্রলীগ নেতা আলী হোসেনসহ আটজনকে আটক করেছে নৌপুলিশ। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার কয়া ইউনিয়নের সুলতানপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

অটককৃত আলী হোসেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়নের বাড়াদী গ্রামের বজলুর রহমানের ছেলে। অন্যরা হলেন দৌলতপুরের রুবেল শেখ, ভেড়ামারার রাজা ও রুবেল আলী, ঈশ্বরদীর বিজয় কুমার হালদার ও নুরুজ্জামান, মিরপুরের তাজমহল ও কয়ার সবুজ শেখ।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে সুলতানপুর বেলতলা নামকস্থান থেকে আলী হোসেন ড্রেজার দিয়ে অবৈধভাবে লাখ লাখ টাকার বালু উত্তোলন করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রাত ১টার দিকে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করেছে নৌপুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নৌপুলিশ পরিদর্শক আব্দুল জলিল।


আরো সংবাদ



premium cement
চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু বেনাপোলে সামুদ্রিক মাছের ট্রাকে ৪৭০ কেজি চিংড়ি আটক তাপমাত্রা ছাড়িয়েছে ৪৩ ডিগ্রি, লোডশেডিং রেকর্ড ৩২০০ মেগাওয়াট যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করুন : শ্রমিক কল্যাণ ফেডারেশন

সকল