২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

অবৈধভাবে বালু উত্তোলনকালে ছাত্রলীগের নেতাসহ গ্রেফতার ৮

-

কুষ্টিয়ার কুমারখালীতে পদ্মা নদী থেকে অবৈধভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের অপরাধে ছাত্রলীগ নেতা আলী হোসেনসহ আটজনকে আটক করেছে নৌপুলিশ। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার কয়া ইউনিয়নের সুলতানপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

অটককৃত আলী হোসেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ওই ইউনিয়নের বাড়াদী গ্রামের বজলুর রহমানের ছেলে। অন্যরা হলেন দৌলতপুরের রুবেল শেখ, ভেড়ামারার রাজা ও রুবেল আলী, ঈশ্বরদীর বিজয় কুমার হালদার ও নুরুজ্জামান, মিরপুরের তাজমহল ও কয়ার সবুজ শেখ।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে সুলতানপুর বেলতলা নামকস্থান থেকে আলী হোসেন ড্রেজার দিয়ে অবৈধভাবে লাখ লাখ টাকার বালু উত্তোলন করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রাত ১টার দিকে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করেছে নৌপুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন নৌপুলিশ পরিদর্শক আব্দুল জলিল।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল