২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

শেরপুরে নদী থেকে দুই শিশুর লাশ উদ্ধার

শেরপুরে নদী থেকে দুই শিশুর লাশ উদ্ধার - প্রতীকী

বগুড়ার শেরপুরে গোসল করতে গিয়ে নিখোঁজ দুই শিশুর ভাসমান লাশ করতোয়া নদী থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেলে শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া নামাপাড়া স্যান্যাল চড়া এলাকা থেকে লাশ দুইটি উদ্ধার করা হয়।

মারা যাওয়া দুই শিশু একই ইউনিয়নের শেরুয়া নামাপাড়া গ্রামের আব্দুল করিমের মেয়ে কারিমা (৫) ও আব্দুর রাজ্জাকের মেয়ে বিথী (৫)।

জানাগেছে, শুক্রবার দুপুরে খেলা করে বাড়ীর পাশের শ্যান্ন্যাল খালে গোসল করতে যায়। এরপর থেকেই তাদেরকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। বিকেল ৫ টার দিকে নদীর ভাটিতে স্যানাল চড়া নামক স্থানে দুই শিশুর লাশ ভেসে উঠলে নিহত শিশু মা দেখে লাশটি উদ্ধার করে। স্থানীয়দের ধারণ গোসল করার সময় একজন পানিতে ডুবে যায়। পরে তাকে উদ্ধার করার সময় আরেক শিশু নদীতে ডুবে মারা যায়।

খবর পেয়ে শেরপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন লাশ দুইটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু?

সকল