৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নাটোরে অসহায় মানুষের পাশে কারা পরিবার

নাটোরে অসহায় মানুষের পাশে কারা পরিবার - ছবি : নয়া দিগন্ত

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে দাঁড়ালো কারা পরিবার। নাটোর জেলা কারাগারের কারারক্ষীসহ সব কর্মকর্তা-কর্মচারী তাদের রেশনলব্ধ খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন এক শ’ অসহায় পরিবারের হাতে। শনিবার জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ নাটোর সদর উপজেলার একডালা আদিবাসী পল্লী এবং জংলী গুচ্ছগ্রামে কারা পরিবার এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে পরিবার প্রতি ১০ কেজি চাল, এক কেজি ডাল ও পেঁয়াজ, দুই কেজি আলু, ২৫০ গ্রাম রসুন ও আদা। এছাড়াও মাস্ক প্রদান করা হয়।

নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম, নাটোর প্রেসক্লাবের সভাপতি মোঃ জালাল উদ্দিন এ সময় উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বলেন, দুর্যোগে-দুর্ভোগে মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে জেলা কারাগারের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অনুসরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন। নাটোর জেলা কারাগারের জেল সুপার আব্দুল বারেক বলেন, উদ্ভুত পরিস্থিতিতে ভবিষ্যতেও আমাদের এই সহযোগিতা অব্যাহত থাকবে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপদাহে বামনায় সহকারী অধ্যাপকসহ ৪ শিক্ষার্থী অসুস্থ জবিতে ৪ দিন স্বশরীরে ক্লাস-পরীক্ষা, ১ দিন অনলাইনে মার্কিন পুলিশে বাড়ছে পাকিস্তানি বংশোদ্ভূতদের সংখ্যা পাথরঘাটায় ৩ দিন ধরে মাদরাসাছাত্র নিখোঁজ মির্জাগঞ্জে গাছ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু আফগানিস্তানে মসজিদে বন্দুক হামলা, নিহত ৬ দেশের বেসরকারি সৌর প্রকল্পে ১২১.৫৫ মিলিয়ন ডলার অর্থায়ন এডিবির কটিয়াদীতে কালের সাক্ষী ৫০০ বছরের কোটামন দিঘি সখীপুরে ৩০০ কৃষকের মাঝে বিনামূল্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ স্কুল-মাদরাসার ছুটি বৃহস্পতিবার পর্যন্ত বহাল থাকছে রাজবাড়ীতে ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সকল