০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন। - ছবি : সংগৃহীত

‘মেধা ও মননে উন্নত প্রজন্ম বদলে দিবে বিশ্ব’ স্লোগানকে সামনে রেখে দি স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি ও সনদ বিতরণ অনুষ্ঠান-২০২৩ সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২ জুন) সকালে রাজধানীর সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালের (বিইউপি) সাবেক ভাইস চ্যান্সেলর মেজর জেনারেল (অবসরপ্রাপ্ত) সালাহ উদ্দিন মিয়াজি।

ফাউন্ডেশনের সভাপতি প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ডিবেট অ্যাসোসিয়েশনের সভাপতি, সুপ্রিম কোর্টের আইনজীবী আল মামুন রাসেল এবং বিশিষ্ট সাংবাদিক ও সঙ্গীতশিল্পী আমিরুল মোমেনিন মানিক।

প্রধান অতিথি বলেন, ‘শিক্ষার্থীদের অ্যাকাডেমিক পড়ালেখার পাশাপাশি ধর্মীয় শিক্ষায় শিক্ষিত হতে হবে। নৈতিকতা না থাকলে যত বড় শিক্ষিত হোন না কেন দিন শেষে তা কোনো কাজে আসবে না।’

এসএ টেলিভিশনের প্রোগ্রাম পরিচালক আবদুর রউফের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের বর্তমান পরিচালক জাকির হোসেন, সদস্য সচিব মু. সালাহ উদ্দিন, উপ-সদস্য সচিব এস আই সাইমসহ বিভিন্ন অঞ্চল পরিচালকরা।

১৯৯৪ সালে প্রতিষ্ঠিত হয় দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন। শিক্ষার্থীদের কল্যাণে শিক্ষার্থীবান্ধব বিভিন্ন কর্মসূচির মধ্যে বৃত্তি প্রকল্প সংগঠনের সবচেয়ে বড় কর্মসূচি।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement