Naya Diganta
ওয়ার্ড সচিবকে হাতুড়িপেটা

গাজীপুরে মেয়র সমর্থকদের ওপর প্রতিপক্ষের হামলা ভাঙচুর

ওয়ার্ড সচিবকে হাতুড়িপেটা

গাজীপুর সিটি করপোরেশনের সদ্য বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলমের সমর্থকদের ওপর বুধবার হামলার ঘটনা ঘটেছে। মেয়রবিরোধীরা স্থানীয় মৈরান এলাকায় একজন ওয়ার্ড সচিবকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে এবং মেয়র সমর্থক সাবেক একজন ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা ও ব্যাপক ভাঙচুর চালিয়েছে। পৃথক এ দু’টি ঘটনায় বরখাস্ত মেয়র জাহাঙ্গীর আলমের সমর্থকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
সাবেক ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা : গাজীপুর মহানগরের গাছা থানার কাথোরা এলাকায় ঝুট ব্যবসা নিয়ন্ত্রণে নিতে মেয়র অনুসারী সাবেক ছাত্রলীগ নেতার বাড়িঘরে হামলা চালিয়েছে প্রতিপক্ষ গ্রুপের সমর্থকরা। গাজীপুর সিটি করপোরেশনের সদ্য বরখাস্তকৃত মেয়র জাহাঙ্গীর আলমের সমর্থক মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য রুবেল হোসেন স্থানীয় পাওয়ারটেক্স নামের একটি তৈরী পোশাক কারখানায় ঝুটের ব্যবসা করতেন। তার কাছ থেকে ওই ব্যবসার নিয়ন্ত্রণ নিতে বুধবার দুপুরে মেয়রবিরোধী গ্রুপ এ হামলা চালায় বলে রুবেলের স্বজনরা অভিযোগ করেন। হামলার সময় রুবেল বাড়িতে ছিলেন না।
ওয়ার্ড সচিবের ওপর হামলা : এ ছাড়া স্থানীয় ৩২ নম্বর ওয়ার্ডের মৈরান এলাকায় বুধবার দুপুর সাড়ে ১২টায় মেয়রবিরোধীদের হামলায় একজন ওয়ার্ড সচিব গুরুতর আহত হয়েছেন। আহত সচিবের নাম আনোয়ারুল করিম জুয়েল (৩৮)। তিনি ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের সচিব ও গাজীপুর সিটি করপোরেশনের সচিব কল্যাণ পরিষদের সভাপতি। তাকে রড ও হাতুড়ি দিয়ে নির্মমভাবে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়া হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ওয়ার্ড সচিব আনোয়ারুল করিম জুয়েল গাসিকের বরখাস্ত মেয়র জাহাঙ্গীর আলমের একনিষ্ঠ সমর্থক এবং ৩৮ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য।