০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

নিহত আনজু খাতুনের আইডি কার্ড - ছবি - নয়া দিগন্ত

ঢাকার আশুলিয়ায় বাঁশবাগান থেকে এক নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়া এলাকার বাঁশবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আনজু খাতুন নরসিংহপুরের হা-মীম গ্রুপের একটি পোশাক কারখানার অপারেটর হিসেবে কাজ করতেন। তিনি গাইবান্ধা জেলার সদর থানার ঘাগুয়া ইউনিয়নের বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ জানায়, আশুলিয়ার কাঠগড়ার নয়াপাড়া এলাকার বাঁশবাগানে নারী পোশাক কর্মীর লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে পুলিশকে খবর দেয়া হলে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহতের গলায় একটি আইডি কার্ড দেখা গেছে। এটি কর্মস্থলের আইডি কার্ড ছিল। সেই আইডি কার্ড অনুযায়ী, নিহতের নাম আনজু খাতুন। তিনি হা-মীম গ্রুপের একটি পোশাক কারখানার অপারেটর ছিলেন। কেউ তাকে হত্যা করে ওই স্থানে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক সিদ্ধিরগঞ্জে হেলে পড়েছে ৬ তলা ভবন, আতঙ্ক জাতিসঙ্ঘ ত্রাণ সংস্থার প্রধানকে দ্বিতীয়বারের মতো গাজায় প্রবেশে বাধা দিলো ইসরাইল টানা তাপপ্রবাহের পর চুয়াডাঙ্গায় স্বস্তির বৃষ্টি নোয়াখালীতে অশ্লীল ছবি ফেসবুকে ছড়ানোর প্রতিবাদে বিক্ষোভ

সকল