Naya Diganta

বক্সিং লড়াইয়ে বাইডেনকে হারাতে পারব : ট্রাম্প

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বর্তমান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে চ্যালেঞ্জ জানিয়ে বলেন, বক্সিং লড়াইয়ে বাইডেনকে আমি হারিয়ে দিতে পারব। বৃহস্পতিবার তিনি এমন মন্তব্য করেন বলে জানিয়েছে তুর্কি গণমাধ্যম ইয়েনি শাফাক।

গত বছর জাতীয় নির্বাচনে শোচনীয়ভাবে পরাজিত হওয়ার পর যুক্তরাষ্ট্রের সাবেক (৪৫তম) প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এখন বাইডেনকে বক্সিংয়ের চ্যালেঞ্জ দিয়েছেন। ট্রাম্প বলেছেন, বাইডেনের সাথে আমি খুব সহজেই জিতে যাব। ইভান্ডার হলিফিল্ড বনাম ভিটর বেলফোর্টের মধ্যকার বক্সিং লড়াইয়ের প্রচারণায় তিনি এসব কথা বলেছেন।

ডোনাল্ড ট্রাম্প আরো বলেন, বক্সিং লড়াই হলে বাইডেন খুব দ্রুতই আমার কাছে ধরাশায়ী হবেন। বক্সিং লড়াইয়ের ওই প্রচারণা অনুষ্ঠানে টেলিফোনের মাধ্যমে এসব কথা বলেন তিনি। ট্রাম্প এর আগে বলেছিলেন, আমি তার নিতম্বে একটি লাথি মারলেই তিনি আর উঠতে পারবেন না। যদি আমার সাথে বাইডেন বক্সিং লড়াইয়ে অংশ নেয় তাহলে তিনি বড় ধরনের সমস্যায় পড়বেন। আমি মনে করি বাইডেন আমার কাছে কয়েক সেকেন্ডের মধ্যে ধরাশায়ী হয়ে যাবেন।

এর আগে ট্রাম্প দাবি করেছেন, তিনি এক তারকা খ্যাতি সম্পন্ন ব্যক্তি। তিনি যেকোনো নারীর শ্লীলতাহানি করতে পারেন। এমনকি তাদের যৌনাঙ্গ ঘষে দিতে পারেন। তার এমন মন্তব্যের জবাবে জো বাইডেন বলেন, যদি আমরা হাইস্কুলে পড়তাম আর ডোনাল্ড ট্রাম্প এমন কথা বলতেন তাহলে আমি তাকে ব্যায়ামাগারের পিছনে নিয়ে যেতাম। এরপর তাকে এমনভাবে মারতাম যাতে করে তিনি নরকে চলে যান।

সূত্র : ইয়েনি শাফাক