০৮ আগস্ট ২০২২
`

ভালুকায় গর্ত থেকে তরুণীর লাশ উদ্ধার

ভালুকায় গর্ত থেকে তরুণীর লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় খিরু নদীর পাশের একটি গর্ত থেকে এক তরুণীর (২০) লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

বুধবার বিকেলে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড সালাম মার্কেটের কাছাকাছি খিরু নদীর পাশে মৃত আব্দুল আউয়াল মাস্টারের আকাশমনি বাগানের পশ্চিম পাশে একটি গর্ত থেকে লাশটি উদ্ধার করা হয়।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত ওই তরুণীর নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেলে এলাকার লোকজন আকাশমনি বাগানের পশ্চিম পাশে একটি গর্তে লাশ দেখে পুলিশে খবর দেয়। সন্ধ্যায় মডেল থানা পুলিশ ওই লাশ উদ্ধার করে মর্গে পাঠান। লাশটির মুখে ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে এবং মুখমন্ডল রক্তাক্ত অবস্থায় ছিল। তরুণীর গায়ে হালকা গোলাপী রংয়ের প্রিন্টের জামা ও লাল রংয়ের সেলোয়ার ছিল। গায়ের রং উজ্জল শ্যামবর্ণ, উচ্চতা প্রায় ৫ ফুট বলে ধারণা করছেন পুলিশ।

এলাকাবাসী জানান, যে স্থানে লাশটি পড়েছিল, তার পশ্চিম পাশে খিরু নদীর পাড়ে শেফার্ড ডায়িং ও উত্তর পাশে রয়েছে গ্লোরী ডায়িং ফ্যাক্টরী। ওই মেয়েটি হয়তো পাশের দুই ফ্যাক্টরীর একটির নারী শ্রমিক। দুর্বৃত্তরা তাকে খুন করে মঙ্গলবার রাতের কোনো এক সময় ওই স্থানে লাশটি ফেলে যেতে পারে।

লাশ উদ্ধারকারী ভালুকা মডেল থানার এসআই কাজল জানান, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তার পরিচয় শনাক্তসহ হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চালানো হচ্ছে।


আরো সংবাদ


premium cement