০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক

স্বজনদের আহাজারি - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পাঁচ নির্মাণশ্রমিকের সাজেকে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। এলাকায় এ খবরে চলছে শোকের মাতম।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) নিহতদের স্বজনরা এ খবরে ভেঙে পড়েন। এর আগে বুধবার বিকেলে রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক উদয়পুর এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে।

নিহত পাঁচজন হলেন উপজেলা তারুন্দিয়া ইউনিয়নের শ্রীপুরজিথর গ্রামের চান মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন বাবুল (২০), নজরুল ইসলামের ছেলে মোহন মিয়া (১৮), হেলাল উদ্দিনের ছেলে নয়ন মিয়া (২১), একই ইউনিয়নের গিরিধরপুর গ্রামের শহীদুল্লাহর ছেলে শাহ আলম (২৫)। এছাড়া উপজেলার বড়হিত ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের রিয়াসত আলীর ছেলে এরশাদ মিয়া (৩৫)।

জানা যায়, মঙ্গলবার কাজের উদ্দেশে তারা বাড়ি থেকে বের হোন বলে জানান পরিবারের লোকজন। তাদের মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।

দুর্ঘটনায় নিহত তিনজন নিহতের বিষয় নিশ্চিত করেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাজেদুর রহমান। তিনি বলেন, ঘটনার পর সংশ্লিষ্ট থানা থেকে তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে আমাকে খবর দিয়েছে। সেই খবর পাওয়ার পর আমি নিহতদের পরিবরের কাছে থানার অফিসারদের দিয়ে মৃত্যুর খবরটি পৌঁছিয়ে দেই।

উল্লেখ্য, গত বুধবার বিকেলে রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক উদয়পুর সীমান্ত সড়কে পাহাড় থেকে নামার পথে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত হয় শ্রমিক বহনকারী ট্রাকটি। এতে নয়জন নিহত ও ছয়জন গুরুতর আহত হয়। শ্রমিকরা কাজের উদ্দেশে গত মঙ্গলবার নিজ নিজ এলাকা থেকে উদয়পুর যাচ্ছিল। একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের অধীনে তাদের একটি ব্রিজের কাজ করার কথা ছিল।


আরো সংবাদ



premium cement