০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


সাভারে ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনায় হানিফ পরিবহন চালকের সহকারীর পা বিচ্ছিন্ন

-

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের রেডিও কলোনী বাসস্ট্যান্ড এলাকায় ট্রাকের সাথে ওভারটেক করতে গিয়ে দূরপাল্লার হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের উপর উঠে গেলে চালকের সহকারী বাসের নিচে পড়ে গেলে একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। অপর পা-টিও দেহের সাথে ঝুলছিল। আহত চালকের সহকারী শওকত হোসেন (৪৪) রংপুর সদর থানার কামারগাতনা গ্রামের মরহুম আবদুল লতিফের ছেলে। দীর্ঘদিন ধরে সে হানিফ পরিবহনের ওই বাসের চালকের সহকারী হিসেবে চাকরি করছিল। বিচ্ছিন্ন পা টি হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে গতকাল শুক্রবার বিকেলে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাহফুজুর রহমান নিশ্চিত করেছেন।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকাগামী হানিফ পরিবহনের দূরপাল্লার এক যাত্রীবাহী বাস সাভারের রেডিও কলোনী এলাকায় পৌঁছলে অপর একটি ট্রাকের সাথে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি আইল্যান্ডের উপর উঠে গেলে এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস ও পথচারীরা তাকে উদ্ধার করে সাভার থানা রোডের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে কালবৈশাখীর ছোবল’ ৩ ঘণ্টার বৃষ্টিতে নিমজ্জিত বিস্তীর্ণ এলাকা শরীয়তপুরে বজ্রপাতে ২ নারীসহ ৩ জনের মৃত্যু সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল পটিয়ায় গাড়ির চাপায় অটোরিকশাচালক নিহত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর আপাতত সিদ্ধান্ত নেই : জনপ্রশাসন মন্ত্রী শুক্রবার নয়াপল্টনে বিএনপির সমাবেশ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত, জামায়াতে উদ্বেগ স্বাভাবিক পরিবেশে বাঁচাতে হলে গাছ রোপণ করতে হবে : প্রফেসর ড. আব্দুর রব দিনাজপুরে দিনে টার্গেট করে রাতে ট্রান্সফরমার চুরি, গ্রেফতার ৫ ম্যানচেস্টার ইউনাইটেডের বাছাইয়ে দেশসেরা সিরাজগঞ্জের অয়ন

সকল