২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


আন্তর্জাতিক কিরাত সংস্থা বাংলাদেশের শীতবস্ত্র বিতরণ

-

মোমেনশাহী জেলা সদর, তারাকান্দা ও ফুলপুর উপজেলায় গত বৃহস্পতিবার আন্তর্জাতিক কিরাত সংস্থা বাংলাদেশের ব্যবস্থাপনায় অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বাংলাদেশের বৃহত্তম জেলা মোমেনশাহীতে শীত দিন দিন বেড়েই চলছে। কনকনে শীতের আবহে জনমানুষের দুর্ভোগও বাড়ছে। প্রচণ্ড শীত ও কুয়াশায় এ অঞ্চলের মানুষের দৈনন্দিন চলাফেরা অত্যন্ত কষ্টেই কাটছে। সন্ধ্যা নামতে না নামতেই কুয়াশায় ঢেকে যায় চারদিক। শীত ও কুয়াশার তীব্রতায় সন্ধ্যার মধ্যে সবাইকে ঘরে বন্দী হতে হয়।
শীতার্ত কিছু মানুষের এমন দুর্দশা লাঘব করতে গত বৃহস্পতিবার মোমেনশাহী জেলা সদর, তারাকান্দা ও ফুলপুর উপজেলায় আন্তর্জাতিক কিরাত সংস্থা বাংলাদেশের ব্যবস্থাপনায় অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এতে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক কিরাত সংস্থা বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও মহাসচিব বিশ্বনন্দিত কারি শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানী, কেন্দ্রীয় ত্রাণবিষয়ক সম্পাদক এম এরশাদ উল্লাহ আকমাল, সহযোগী সংগঠন ইকো ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক কারি তানভীর আহমদ, অর্থ সম্পাদক উসামা হাফিজ্জী, প্রচার ও প্রকাশনা সম্পাদক বোরহান উদ্দিন ইয়াসিন প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement