২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বাকৃবির আম বাগানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

-

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আম বাগানে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ ও বিশ্ববিদ্যালয়ের প্রশাসন। প্রাথমিকভাবে অটোরিকশা ছিনতাই কিংবা মাদক নিয়ে দ্বন্দ্বের কারণে হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।
গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের আম বাগানে এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে টহল পুলিশকে খবর দেয় পথচারী দুই যুবক। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন, টাকা, অটোরিকশার টাকা রাখার ঝুড়িসহ বেশকিছু আলামত জব্দ করেছে পুলিশ।
এ দিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বাকৃবির সহকারী ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক আজহারুল হক। তিনি বলেন, ক্যাম্পাসের এ অংশের পরিবেশ অনেক নিরিবিলি থাকে। সন্ধ্যার পর এ রাস্তায় লোকসমাগম হয় না বললেই চলে। আমরা বিশ্ববিদ্যালয়ের এ দিকটার নিরাপত্তা আরো জোরদার করার ব্যবস্থা নেবো।
হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার মো: আহমার উজ্জামান। তিনি বলেন, রাত ১১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যালে হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

 


আরো সংবাদ



premium cement
মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২ জর্ডান ও ইসরাইল সফরে যাচ্ছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয়

সকল