২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বাসচাপায় পাঠাও আরোহীর মৃত্যু

-

রাজধানীর খিলেেত যাত্রীবাহী বাসের চাপায় নিহত হয়েছেন রাইড শেয়ার পাঠাওয়ের এক আরোহী। এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় চালককে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বিকেলে হোটেল লা মেরিডিয়ানের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশের বরাত দিয়ে হাসপাতাল সূত্র জানায়, নিহত আরোহীর নাম লাফিজুর রহমান। তিনি ব্যাংকার ছিলেন বলে জানা গেছে। তার বাড়ি মাগুরায়। চালকের নাম-পরিচয় এখনো জানা যায়নি। বনানীগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে পেছন থেকে চাপা দিলে তারা দু’জনই রাস্তায় পড়ে যান। র‌্যাব ও পথচারীরা দু’জনকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে পাঠাও আরোহীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বিকেল সাড়ে ৫টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
দশমিনা ট্রাকচালককের হত্যা করে রড ছিনতাই : ২ দিনের রিমান্ডে শিক্ষক দূরদর্শনের লোগোর রং বদলে ‘গেরুয়া’ করা নিয়ে বিতর্ক মিরসরাইয়ে হিটস্ট্রোকে আওয়ামী লীগ নেতার মৃত্যু শিক্ষার্থীদের শাসনের ব্যাপারে শিক্ষকদের যে অনুমতি দিলো ভারতীয় হাইকোর্ট গাজা যুদ্ধে ব্যর্থতা : পদত্যাগ করছেন ইসরাইলি সেনাপ্রধান কুষ্টিয়াতে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত নাইজেরিয়ায় স্থলমাইন বিস্ফোরণে ১১ মিলিশিয়া যোদ্ধা নিহত মুরাদনগরে বাস-সিএনজির সংঘর্ষে একজন নিহত, আহত ৩ পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা গাজাবাসীর দৃঢ়তা দেখে ফরাসি কোচের ইসলাম গ্রহণ ইরাকে সমাকামিতার সর্বোচ্চ শাস্তি ১৫ বছরের কারাদণ্ড

সকল