১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


চট্টগ্রামে খাবার পানি ও স্যালাইন বিতরণ

তীব্র গরমের জন্য দায়ী বর্তমান গণবিরোধী ডামি সরকার : ডা: শাহাদাত

-

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা: শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রামসহ সারা বাংলাদেশে এখন উত্তপ্ত আগুনের মতো পরিবেশ। তীব্র তাপদাহের কারণে গরমে মানুষের দুর্ভোগ চরম পর্যায়ে পৌঁছেছে। এ রকম গরম বাংলাদেশের ইতিহাসে আর কখনো অনুভব হয়নি। এই তীব্র গরমের জন্য একমাত্র দায়ী বর্তমান গণবিরোধী ডামি সরকার। বাংলাদেশ নদীমাতৃক দেশ। এই দেশ নদী, খালবিল দিয়ে ভরা, কিন্তু সেই নদী খাল বিলগুলো ভরাট হয়ে যাচ্ছে। এই সরকার নদী, বন ও গাছপালা রক্ষা করতে পারেনি। ভূমিদস্যুরা নদী দখল করে রেখেছে। অন্যায়ভাবে গাছ কেটে নিয়ে যাচ্ছে। কিন্তু সরকার কিছুই করছে না। চট্টগ্রামের মানুষ তীব্র গরমে দিশেহারা হয়ে পড়েছে। হিট স্ট্রোকে প্রতিদিন মানুষ মারা যাচ্ছে। ৪০ ডিগ্রি তাপমাত্রাকে মনে হচ্ছে ৪৩ বা ৪৪ ডিগ্রি তাপমাত্রা। মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে। এই পরিস্থিতিতে দেশের মানুষ ধুঁকে ধুঁকে মারা যাবে। এজন্য দেশের জনগণ চায় এই সরকারের বিদায়। এই সরকারের পদত্যাগের মাধ্যমেই দেশের জনগণ মুক্তি পাবে।
তিনি গতকাল শনিবার দুপুরে নগরীর গোল পাহাড় মোড়ে তীব্র গরমে বিপর্যস্ত পথচারী ও রিকশাচালকদের মাঝে দক্ষিণ বাকলিয়া ওয়ার্ড যুবদলের পক্ষ থেকে খাবার পানি ও স্যালাইন বিতরণকালে এসব কথা বলেন।

 

 


আরো সংবাদ



premium cement
হঠাৎ বেসামাল বাংলাদেশ, গুটিয়ে গেল অল্পতেই মারাত্মক বিপর্যয়ে বাংলাদেশ আল্লাহ পরিপূর্ণ সুস্থতা দান করলে দেশের সেবায় নিয়োজিত হব : ড. খন্দকার মোশাররফ এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী ‘আমার আর থাহার কোন জাগা নাইরে বাজান!’ তামিমের দ্বিতীয় ফিফটি, বড় সংগ্রহের ভিত গড়ছে বাংলাদেশ বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিলেন বম উজিরপুরে বিশ্বনবীকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সকল