২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সংরক্ষিত নারী আসনে ফরম জমার ভিড়, সুবর্ণাসহ কিনলেন ১৫ তারকা

- ছবি - ইন্টারনেট

আওয়ামী লীগের সংরক্ষিত নারী আসনে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম জমা দেয়ার জন্য উপচে পড়া ভিড় জমেছে রাজধানীর গুলিস্তানের বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকেই মনোনয়নপ্রত্যাশীরা ফরম জমা দিচ্ছেন।

দলের কেন্দ্রীয় কার্যালয়ের সূত্র বলছে, আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের কমিটিতে থাকা নেত্রীদের পাশাপাশি বিনোদন অঙ্গনের তারকারাও মনোনয়ন ফরম কিনেছেন। এখন পর্যন্ত ১৩ তারকা মনোনয়ন ফরম কিনেছেন। তারা হলেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, শমী কায়সার, তারিন জাহান, রোকেয়া প্রাচী, অপু বিশ্বাস, তানভীন সুইটি, মেহের আফরোজ শাওন, নিপুণ আক্তার, সোহানা সাবা, ঊর্মিলা শ্রাবন্তী কর, শামিমা তুষ্টি, শিমলা ও শাহনূর।

প্রথম দিনে গত মঙ্গলবার দলটি ৮১০টি ফরম বিক্রি করেছে। বুধবার দ্বিতীয় দিনে ৫২২টি ফরম বিক্রি হয়েছে বলে জানিয়েছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

এবার ফরমের দাম নির্ধারণ করা হয়েছে ৫০ হাজার টাকা। ফরম বিক্রি করে দলটি ছয় কোটি ৬৬ লাখ টাকা আয় করেছে।

আজ সকাল থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থান করে দেখা যায়, তৃতীয় দিনেও অনেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। তবে জমা দেয়ার বুথে মনোনয়নপ্রত্যাশীদের চাপ অনেক বেশি।

কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হচ্ছে। আর মনোনয়ন ফরম জমা নেয়া হচ্ছে কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায়।


আরো সংবাদ



premium cement
কক্সবাজার সমুদ্র সৈকতে হিট স্ট্রোকে পর্যটকের মৃত্যু জামালপুরে বউ-শাশুড়ি দ্বন্দ্বের জেরে সংঘর্ষ : নিহত ১, আহত ২ ঈশ্বরদীর তাপমাত্রা ৪১.৫ ডিগ্রি, বেঁকে যাচ্ছে রেলপথ আটক জাহাজের ক্রুদের ছেড়ে দেবে ইরান ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু?

সকল